Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সর্বস্তরের মানুষের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময়

সরকারি বাসভবন গণভবনে সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার ঈদুল ফিতরের নামাজের পর গণভবনের সামিয়ানার নিচে ঈদ মোবারক লেখা মঞ্চের সামনে দাঁড়িয়ে সবার সালাম গ্রহণ করেন শেখ হাসিনা। আনুমানিক ছয় বছর বয়সী একটি মেয়েকে প্রধানমন্ত্রীর জন্য হাতে রজনীগন্ধা হাতে লাইনে দঁড়ানো দেখা যায়। তার কাছ থেকে ফুল নিয়ে প্রধানমন্ত্রী তার হাতে গুঁজে দেন চকলেট।

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, ডাক ও টেলিযোগমন্ত্রী এডভোকেট সাহারা খাতুন, বেসামরিক বিমান ও পর্যটনমন্ত্রী ফারুক খান, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি, এলজিআরডি প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, আইন প্রতিমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম, প্রধানমন্ত্রীর তথ্য বিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) মাহবুবুল হক শাকিল।

সর্বস্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর বেলা সাড়ে ১১টায় কূটনীতিক ও বিচারপতিদের সঙ্গেও প্রধানমন্ত্রী শুভেচ্ছা বিনিময় করেন।

অতিথিরা ছাড়াও প্রতিবন্ধীসহ এক হাজারেরও বেশি দরিদ্র মানুষের জন্য এবার ঈদে বিশেষ খাবারের ব্যবস্থা করা হয়েছে গণভবনে।

প্রধানমন্ত্রী এবার ঈদ করছেন তার মেয়ে সায়মা হোসেন পুতুল এবং নাতি-নাতনিদের সঙ্গে নিয়ে। ছেলে জয় সমপ্রতি স্ত্রী সন্তানসহ দেশে এলেও ঈদের কয়েকদিন আগে যুক্তরাষ্ট্রে ফিরে যান। এ মাসেই তার আবারো দেশে ফেরার কথা রয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট