Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘বিদেশ থেকে সেনাপতি এনে পতন ঠেকানো যাবে না’

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিদেশে থেকে যে সেনাপতি নিয়ে আসা হয়েছে তার সঙ্গে মাটি ও মানুষের সঙ্গে কোনো সম্পর্ক নেই। সেই সেনাপতি দিয়ে সরকার তার পতন ঠেকাতে পারবে না।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে নাগরিক অধিকার রক্ষা কমিটি আয়োজিত আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ‘অন্যায় রিমান্ড ও নাগরিক অধিকার’ শীর্ষক আলোচনা সভায় তিনি বক্তব্য রাখেন।

মির্জা আলমগীর বলেন, মাহমুদুর রহমান কোনো রাজনৈতিক দলের সদস্য নন। তিনি বাংলাদশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও গণতন্ত্র পাহারায় নিযুক্ত অকুতোভয় সৈনিক। ভয় ও হতাশ হওয়ার কিছু নেই। আমাদের নতুন শক্তি সঞ্চয় করে এ ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে মাঠে নামতে হবে।

তিনি বলেন, এখন কঠিন সময় চলছে। এই দুঃসময়ে আমাদের ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। এখন প্রয়োজন জাতীয় ঐক্য। নিজেদের মধ্যে বিভক্তি নয়। সাম্রাজ্যবাদ ও সম্প্রসারণবাদীরা আমাদের মধ্যে বিভাজনের চেষ্টা করবে। তাদের ষড়যন্ত্র ঠেকাতে আমাদের ইস্পাত কঠিন আন্দোলন গড়ে তুলতে হবে।

তিনি বলেন, ঘরে বসে থাকলে অধিকার আদায় হবে না। এ জালিম সরকার থেকে জনগণের অধিকার আদায় করতে হলে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে।

নাগরিক অধিকার রক্ষা কমিটির আহ্বায়ক ফরহাদ মজহারের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক, চলচ্চিত্রকার চাষী নজরুল ইসলাম, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজী, সদস্য সচিব শওকত মাহমুদ প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট