Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘জয়ের বক্তব্যই প্রমাণ করে আ’লীগ নীলনকশার নির্বাচন করতে চায়’

বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের বক্তব্যই প্রমাণ করে আগামীতে আওয়ামী লীগ নীলনকশার নির্বাচন করতে চায়।

শুক্রবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, জয় প্রধানমন্ত্রীর সন্তান হিসেবে জাতিকে কোনো দিক-নির্দেশনামূলক বক্তব্য দেননি। তিনি সরকারের হিংসাত্মক রাজনীতির সঙ্গেই সুর মিলিয়েছেন। বিএনপির পক্ষ থেকে এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান রিজভী আহমেদ।

তিনি বলেন, গত মঙ্গলবার একটি ইফতার মাহফিলের বক্তব্যে সজীব ওয়াজেদ জয় বলেছেন, আমার কাছে তথ্য আছে, আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবেই। জয় যেভাবে ‘আসবেই’ বলেছেন, তাতে প্রমাণিত হয় আগামীতে নীলনকশার নির্বাচন করবে আওয়ামী লীগ। আর এ জন্য আমরা রাজপথে নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের জন্য কঠোর আন্দোলন করছি।

এছাড়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামনে ছাত্রদল নেতাকর্মীর ওপর হামলার নিন্দা জানিয়ে তিনি বলেন, কোতোয়ালি থানার এসআই শাহ আলমের নেতৃত্বে ছাত্রদলের মিছিলের ওপর হামলা চালানো হয়েছে। সিরাজুল ইসলাম নামে এক ছাত্রদল নেতার পেটে অস্ত্র ঠেকিয়ে গুলি করা হয়েছে। এতে তিনি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন। পুলিশের এ ন্যক্কারজনক হামলার নিন্দা জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলু, সহ-দফতর সম্পাদক আবদুল লতিফ জনি, আসাদুল করিম শাহিন, যুবদল সহ-সভাপতি আবদুস সালাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট