Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সশস্ত্র বাহিনীর ইফতারে প্রধানমন্ত্রী

রধানমন্ত্রী শেখ হাসিনার সম্মানে বাংলাদেশ সশস্ত্র বাহিনীর ইফতারে যোগ দিয়েছেন তিনি। বুধবার ঢাকা সেনানিবাসের সেনাকুঞ্জে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়। খবর বাসস।

প্রধানমন্ত্রী সশস্ত্র বাহিনীর সদস্য ও অন্যান্য গণমান্য ব্যক্তির ইফতারের টেবিলে যান এবং তাদের সঙ্গে কুশল বিনিময় ও খোঁজখবর নেন।

ইফতারের আগে সশস্ত্র বাহিনীর উন্নয়ন ও অগ্রগতি এবং জাতির অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ইফতারে অন্যান্যের মধ্যে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ, অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, এলজিআরডি ও স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া, নৌবাহিনী প্রধান ভাইস এডমিরাল এম ফরিদ হাবিব, বিমান বাহিনীর ভারপ্রাপ্ত প্রধান এয়ার ভাইস মার্শাল আবু এসরার, সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক, মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা, সংসদ সদস্য, কূটনীতিক এবং পদস্থ বেসামরিক ও সামরিক কর্মকর্তারা ইফতারে উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট