Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গোলাম মাওলা রনি গ্রেফতার

সরকারদলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনিকে গ্রেফতার করা হয়েছে। তাকে এখন সিএমএম আদালতে নেয়া হচ্ছে। রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে  নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও জনসংযোগ শাখার সহকারী কমিশনার (এসি) মো. আবু ইউসুফ।

এদিকে গোয়েন্দা সূত্রে প্রকাশ, বসুন্ধরা আবাসিক এলাকার দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার কার্যালয় থেকে তাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের একটি টিম।

এসি মো. আবু ইউসুফ বলেন, আদালত জামিন বাতিল করে গ্রেফতারের নির্দেশ দেয়ার পর গোপন সংবাদে তার অবস্থান নিশ্চিত হয়ে তাকে সোয়া তিনটার দিকে গ্রেফতার করা হয়েছে।

এর আগে দুপুরে তার জামিন বাতিল করে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার দুপুরে মহানগর হাকিম শাহরিয়ার মাহমুদ আদনানের আদালতে জামিন বাতিল সংক্রান্ত দরখাস্তের শুনানি অনুষ্ঠিত হয়।

গত ২০ জুলাই দুপুরে তোপখানা রোডের মেহেরবা প্লাজায় আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য গোলাম মাওলা রনির অফিসের সামনে ইন্ডিপেনডেন্ট টিভির রিপোর্টার ও ক্যামেরাম্যানকে মারধরের ঘটনায় শাহবাগ থানায় ইন্ডিপেনডেন্ট টিভির সহকারী ব্যবস্থাপনা পরিচালক ইউনুস আলী বাদী হয়ে মামলা দায়ের করেন। এ মামলায় গোলাম মাওলা রনি পরদিন ২১ জুলাই সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন।

জামিনের পর মামলার বাদীকে হুমকি দেয়ার অভিযোগে ২১ জুলাই শাহবাগ থানায় বাদী একটি জিডি দায়ের করেন। জিডি তদন্ত হওয়ার পর মামলার তদন্ত কর্মকর্তা এসআই আবু জাফর তদন্ত প্রতিবেদনে উল্লেখ করেন, আসামি বাদীকে হুমকি দিয়েছে এই আসামির জামিন বাতিল না হলে মামলার তদন্তে ব্যাঘাত ঘটবে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট