Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সরকারের সব ষড়যন্ত্র ব্যর্থ হবে : আইনজীবীকে সাঈদী

মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ডপ্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদী বলেছেন, কোরআনের ময়দান থেকে সরিয়ে দেয়ার যে ষড়যন্ত্র বর্তমান সরকার করছে- তা ব্যর্থ হবে। জামায়াত নেতারা মহামান্য সুপ্রিম কোর্টে নির্দোষ প্রমাণিত হয়ে জনগণের মাঝে ফিরে আসবেন ইনশাআল্লাহ।

শুক্রবার কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে তার আইনজীবীদের সাক্ষাতকালে তিনি এ কথা বলেন। এই সময় আইনজীবীদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যারিস্টার তানভীর আহমদ আল-আমীন, মতিউর রহমান আকন্দ ও এডভোকেট তাজুল ইসলাম।

শুক্রবার আইসিটি বিডি ডিফেন্স টিম প্রদত্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সাঈদী বলেন, পবিত্র রমজান মাস কোরআন নাজিলের মাস। এ মাসে হক ও বাতিলের সংঘাতে হকের বিজয় হয়েছিল। আমি দ্ব্যর্থহীন ভাষায় বলছি, এমপি, মন্ত্রী বা কোনো ধরনের ক্ষমতা বা নেতৃত্বের আকাঙ্খা আমার কখনো ছিল না। আমি শুধুমাত্র কোরআনের ময়দানে বিচরণ করতে চেয়েছি।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে কারাগারে জামায়াত নেতাদের আটক রেখে সরকার তাদের উপর চরম জুলুম করছে। তিনি ৯১ বছর বয়স্ক অধ্যাপক গোলম আযমের ৯০ বছরের সাজা হওয়ায় বিস্ময় প্রকাশ করেন।

আলী আহসান মোহাম্মদ মুজাহিদের মামলায় ফাঁসির আদেশ সম্পর্কে সাঈদী বলেন, পত্রিকায় প্রকাশিত সংবাদের মাধ্যমে জেনেছি- তদন্তকারী কর্মকর্তা মুজাহিদের বিরুদ্ধে কোনো অপরাধের সম্পৃক্ততার প্রমাণ পাননি মর্মে আদালতে স্বীকার করেছেন। এরপরও তাকে সাজা প্রদান করে তার উপর জুলুম করা হয়েছে।

এ সময় সাঈদী তার মামলার আপিল প্রস্তুতি সম্পর্কে খোঁজ খবর নেন। যে দু’টো অভিযোগে তাকে ফাঁসির আদেশ দেয়া হয়েছে সে সম্পর্কে প্রচলিত ও আন্তর্জাতিক আইন সম্পর্কে ব্যাপক স্টাডি করে প্রস্তুতি নেয়ার জন্য তিনি আইনজীবীদের নির্দেশ দেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট