Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ক্ষমতায় গেলে সমৃদ্ধ বাংলাদেশ গড়বো : খালেদা জিয়া

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সরকার ব্যাপক অনিয়ম করেছে অভিযোগ করে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেছেন, আগামী দিনে নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবি আদায় করে ছাড়বো। ঈদের পর সরকার পতনের আন্দোলনে সকলের সহযোগিতা কামনা করে তিনি বলেন, আমরা ক্ষমতায় গেলে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলবো।

বৃহস্পতিবার জাতীয় সংসদের দক্ষিণ প্লাজার এলডি হলে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) আয়োজনে অনুষ্ঠিত ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি।

স্থানীয় সরকার প্রতিনিধিদের সঙ্গে ইফতার করেন বিরোধীদলীয় নেতা। ইফতারে সিটি করপোরেশন ও পৌরসভার মেয়র, কাউন্সিলর, উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ অংশ নেন।

সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়রদের উদ্দেশে বেগম খালেদা জিয়া বলেন, সততা ও নিষ্ঠার সঙ্গে জনগণের সাথে মিলে তাদের কল্যাণে কাজ করবেন, আপনাদের ন্যায্য দাবি এবং মর্যাদা আগামীতে আমরা দিবো।

বিএনপি চেয়ারপারসন বলেন, সিটি করপোরেশন নির্বাচনের পর তত্ত্বাবধায়ক সরকারের দাবি আরো জোরালো হয়েছে। মহাজোট সরকারের বিভিন্ন কর্মকান্ডের কঠোর সমালোচনা করে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, এই সরকারের প্রধান পার্লামেন্টে দাঁড়িয়ে মিথ্যা কথা বলেন। এই সরকারের অধীনে আইনের শাসন প্রতিষ্ঠা সম্ভব নয়। আমরা এই অত্যাচারী, জুলুমবাজ সরকারের পরিবর্তন চাই।

স্থানীয় সরকার প্রতিনিধিদের সকলকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেন, সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে বিশ্বের দরবারে মর্যাদাবান রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে গড়ে তোলা যায়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট