Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ময়মনসিংহের ধোবাউড়ার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার: ৮ জনের ফাঁসি

ঢাকা, ১৬ ফেব্রুয়ারি: ঢাকার দ্রুত বিচার-৩ এর বিচারক এ.বি.এম সাজেদুর রহমান ৮ জনকে ফাঁসির আদেশ দিলেন। ময়মনসিংহ জেলার ধোবাউড়ার চাঞ্চল্যকর ট্রিপল মার্ডার মামলার রায় দেন আজ বৃহস্পতিবার।

জনাকীর্ণ আদালত এ মামলার রায় ঘোষণা করেন তিনি। ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন মোতাহার হোসেন প্রদীপ, ওমর আলী, রফিকুল ইসলাম, সফিকুল ইসলাম, আব্দুর রহিম, এরশাদ আলী, বুলবুল ও আশ্রাব আলী।

সাজাপ্রাপ্ত অন্য আসামিরা হলেন, জিয়াউল হকের যাবজ্জীবন, আব্দুর রেজ্জাক ১০ বছর এবং হানিফ দুই বছর এবং রহিমা খাতুনের দুই বছরের জেল দেয়া হয়। বাকি তিনজনকে বেকসুর খালাস দেয়া হয়।

আদালতের রায় শুনে সাজাপ্রাপ্ত আসামিরা আদালতের ডকে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়েন। এসময় আদালতের বাইরে অবস্থানরত আসামিদের স্বজনরাও কাঁদতে থাকেন।

বিগত ২০০৬ সালের ২২ জানুয়ারি সকাল ৭.৩০ ঘটিকায় বাদী শ্যামল সুত্রধরের পৈত্রিক ধানী জমিতে বাদীসহ আটজন ধানের চারা রোপণকালে ওমর আলী ও তার জামাতা মোতাহার হোসেন প্রদীপ উক্ত আসামীরা পরিকলিপ্তভাবে অস্ত্রসস্ত্রসহ বেআইনী প্রবেশ করে অতর্কিত হামলা করেন। এই হামলায় ঘটনাস্থলেই বাদীর ভাই বিমল ও তার চাচা হরিদাশ মারা যান। আহতদের হাসপাতালে নেয়া হলে পরে সেখানে নিরঞ্জন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় বাদী শ্যামল সুত্রধর বাদী হয়ে মযমনসিংহ জেলার ধোবউড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটির গুরুত্ব বিবেচনা করে স্বরাষ্ট্র মন্ত্রণালায়ের মনিটরিং সেলের মাধ্যমে দ্রুত নিষ্পত্তির জন্য ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল ৩-এ প্রেরণ করেন। মোট ২৬ জন সাক্ষীর জবানবন্দী জেরা ও যুক্তি তর্ক শেষে এ রায় প্রদান করেন বিচারক।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট