Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ভোটগ্রহণ চলছে, বিদ্রোহী প্রার্থীর এজেন্ট বের করে দেয়ার অভিযোগ

: সকাল ৮টা থেকে শুরু হয়েছে কিশোরগঞ্জ-৪ আসনের উপনির্বাচন। কোন রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ চলছে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সৈয়দ মহিতুল ইসলাম অসীম অভিযোগ করেছেন, বিভিন্ন ভোটকেন্দ্রে তার এজেন্টদের ঢুকতে দেয়া হচ্ছে না। অনেক কেন্দ্র থেকে বের করেও দেয়া হচ্ছে। আবার ভোটারদের বিভিন্ন ভয়ভীতিও দেখানোর অভিযোগ তার। মানবজমিনকে ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকরী অসীম বলেন, অপর প্রাথীর সমর্থকরা তার এজেন্টদের কেন্দ্রে কাজ করতে দিচ্ছে না। এক্ষেত্রে প্রশাসন পক্ষপাতমূলক আচরণ করছে। তবে নিরাপত্তা ব্যবস্থা নিয়ে তিনি সন্তোষ প্রকাশ করেন। জয়ের ব্যাপারে তিনি আশাবাদি। সকাল ৯টার দিকে আবদুল্লাহপুর বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ফুটবল প্রতীকের প্রার্থীর এজেন্ট মাহফুজুর আলম খান রানাকে বের করে দেয়া হয়। এ অভিযোগ করেছেন কেন্দ্রের বাইরে থাকা প্রার্থীর সমর্থকরা।
এদিকে শুরুর দিকে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতি ছিল একেবারেই কম। কোন কোন কেন্দ্রে দেখা গেছে ১০ থেকে দেড়শ লোক লাইনে দাঁড়িয়ে থাকতে। মঙ্গলবার রাতভর প্রচণ্ড বৃষ্টি থাকায় শুরুর দিকে ভোটারের উপস্থিতি কম হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সকালে সামান্য বৃষ্টি হয়। তবে সময় যত গড়াচ্ছে কেন্দ্রগুলোতে ভোটারের উপস্থিতিও তত বাড়ছে। আশা করা হচ্ছে দুপুরের দিকে ভোটার আরও বাড়বে। উপ-নির্বাচন হলেও ভোটারদের মধ্যে ভোট নিয়ে বেশ উৎসাহ দেখা গেছে। আজ সকাল সাড়ে ৮টায় মসজিদজাম আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিজেরে ভোটাধিকার প্রয়োগ করেন বিদ্রোহী প্রার্থী সৈয়দ মহিতুল ইসলাম অসীম। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও প্রেসিডেন্টপূত্র রেজওয়ান আহাম্মদ তৌফিক (নৌকা) নিজ এলাকা মিঠামইন কামালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেন।
উল্লেখ্য, অ্যাডভোকেট আবদুল হামিদ প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় এই আসনটি শূন্য হয়। জাতীয় সংসদে জনপ্রতিনিধি নির্বাচনে এই আসনটিতে উপনির্বাচনের ঘোষণা আসে। ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম এই তিনটি উপজেলা নিয়ে আসনটি গঠিত। উপজেলা তিনটি দুর্গম হাওর।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট