Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

লিমনের বিচার শুরু

ঝালকাঠিতে র‌্যাবের গুলিতে পা হারানো কলেজছাত্র লিমনের বিরুদ্ধে র‌্যাবের দায়ের করা অস্ত্র মামলার অভিযোগ গঠন করেছে আদালত। গতকাল দ্বিতীয় দিনের শুনানি শেষে বিশেষ ট্রাইব্যুনাল-২ (অতিরিক্ত জেলা ও দায়রা জজ)-এর বিচারক কিরণ শংকর হালদার এ আদেশ দেন। আগামী ২৮শে আগস্ট মামলার সাক্ষ্য গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে। এর আগে এ মামলার দুই অভিযুক্ত লিমন হোসেন ও জাহাঙ্গির হোসেনের মামলা থেকে অব্যাহতির আবেদন দু’টি খারিজ করে দেয়া হয়। সরকার পক্ষে অতিরিক্ত পিপি এডভোকেট এম আলম খান কামাল এবং আসামি পক্ষে এডভোকেট নাসির উদ্দিন কবির, এডভোকেট আক্কাস সিকদার, এডভোকেট মানিক লাল আচার্য এবং এডভোকেট নাসিমুল হাসান মামলা পরিচালনা করেন।
আদেশ শোনার পর লিমন এবং তার মা হেনোয়ারা বেগম কান্নায় ভেঙে পড়েন। এ সময় এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। এ আদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবে বলে লিমন জানিয়েছে।
উলেখ্য, ২০১১ সালের ২৩শে মার্চ র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে লিমন গুলিবিদ্ধ হয়। পরে হাসপাতালে তার পা কেটে ফেলতে হয়। এ ঘটনায় র‌্যাব লিমনসহ ৮ জনকে অভিযুক্ত করে অস্ত্র আইনে একটি এবং সরকারি কাজে বাধাদান সংক্রান্ত আরও একটি মামলা দায়ের করে। অস্ত্র মামলায় গত বছরের ২৪শে এপ্রিল লিমনকে অভিযুক্ত করে অভিযোগপত্র দাখিল করেন রাজাপুর থানা এসআই আরিফুল ইসলাম।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট