Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ঢাকায় আফ্রিদির বুটিক হাউস

শুক্রবার সন্ধ্যা সাতটায় রাজধানীর সোনারগাঁও হোটেলের বলরুমে ঢাকা শাখার  নিজস্ব বুটিক হাউজের উদ্বোধন করেন পাকিস্তানের ক্রিকেটার শহীদ আফ্রিদি।

সোনারগাঁও হোটেলের বলরুমে ইদিয়ানের হাতে তৈরি পোশাকের প্রদর্শনী করেছেন এই তারকা। জমকালো এক ফ্যাশন শোর মাধ্যমে ইদিয়ান ঢাকায় পথচলা শুরু করলো আজ।

২০১১ সালে পাকিস্তানের করাচিতে দ্য ফ্যাশন ভ্যালি স্লোগানে নিজস্ব বুটিক হাউস ‘ইদিয়ান’ প্রতিষ্ঠা করেন শহীদ আফ্রিদি। নিজের দেশে এই প্রতিষ্ঠানের পোশাক জনপ্রিয়তা পাওয়ায় বাংলাদেশে এর শাখা খুলছেন আফ্রিদি। এ কারনে বৃহস্পতিবার সন্ধ্যায় পাকিস্তানের এই ক্রিকেটার ঢাকায় এসেছেন।

এক প্রশ্নের জবাবে আফ্রিদি বলেন, ‘ক্রিকেটই আমার মূল পেশা । ওটাকেই আমি সবার আগে প্রাধান্য দিই। ফ্যাশন পার্শ্ব পেশা। আমার ছোট ভাই এর দেখাশোনা করছে। বাংলাদেশে শাখা খেলা প্রসঙ্গে তিনি বলেন, এরই মধ্যে যুক্তরাষ্ট্র, ব্রিটেন, ইউক্রেন, কাতারসহ কয়েকটি দেশে ইদিয়ানের শাখা খোলা হয়েছে। এখন বাংলাদেশেও শাখা খোলা হলো। ক্রিকেট খেলার সুবাদে বেশ কয়েকবার এসেছি বাংলাদেশে। এই দেশকে ভালো লেগেছে, দেশের মানুষকে ভালো লেগেছে।”

নিজের ক্রিকেট ক্যারিয়ার নিয়ে আফ্রিদি জানান, তার প্রত্যাশা ২০১৫ সালের বিশ্বকাপ খেলার পর অবসর নেবেন। অনুষ্ঠান শেষে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। পাকিস্তানের করাচিতে ২০১১ সালে ইদিয়ানের যাত্রা শুরু হয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট