Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

গাজীপুরে আ’লীগের জন্য ধর্মপ্রাণ জনতাই মূল ফ্যাক্টর : ইসলামী ঐক্যজোট

ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব ও খেলাফতে ইসলামী বাংলাদেশের মহাসচিব মাওলানা ফজলুর রহমান বলেছেন, আওয়ামী লীগ চার সিটি করপোরেশন নির্বাচনে হেরে এখন গাজীপুর সিটিতে বিদ্রোহী প্রার্থী নিয়ে নতুন নাটক শুরু করেছে। অনেকেই বলছেন, বিদ্রোহী প্রার্থী নির্বাচনে একটা বড় ফ্যাক্টর হতে পারতো কিন্তু আমরা মনে করি কোনো বিদ্রোহী প্রার্থী ফ্যাক্টর নয়। গাজীপুরে আওয়ামী লীগের জন্য ওলামা-মাশায়েখ ও ধর্মপ্রাণ জনতাই হলো মূল ফ্যাক্টর।

মঙ্গলবার এক বিবৃতিতে তিনি এ কথা বলেন। বর্তমান নির্বাচনে জনগণ কোনো প্রার্থীকে ব্যক্তিগত যোগ্য দেখে ভোট দেয় না উল্লেখ করে তিনি বলেন, তারা দেখেন প্রার্থীর রাজনৈতিক পরিচয় কী? যদি তারা ওই প্রার্থী কিংবা তার দলের ভেতর নাস্তিকতার গন্ধ খুঁজে পান তাহলে একান্ত বাধ্য হয়েই অন্য কাউকে খুঁজে নেন। যেমনটি বিগত চার সিটিতেও হয়েছে। গাজীপুর সিটি নির্বাচনেও জনগণ আওয়ামী লীগকে উচিত শিক্ষা দিবে।

তিনি বলেন, শেখ হাসিনা তত্ত্বাবধায়ক সরকারের দাবি মানবেন না, সেটা তিনি পরিষ্কার বলে আসছেন। এর জন্য তিনি বিস্তর রক্তপাত ঘটলেও এ অবস্থান থেকে নড়বেন না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন। একজন প্রধানমন্ত্রী হয়ে তিনি যে ভাষায় কথা বলেন, তা অবশ্যই দেশ ও জাতির জন্য ক্ষতিকর। তার এমন বক্তব্যে দেশের জনগণ চরমভাবে হতাশ।

বাংলাদেশের বর্তমান সহিংস রাজনৈতিক মেরুকরণ এবং বিরোধী দল ও মতকে দমন, পীড়ন, হত্যার যে ইতিহাস তিনি সৃষ্টি করেছেন এমন জঘন্য নজির বিশ্বের ইতিহাসে আর কোথাও নেই।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট