Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

চার সিটি কর্পোরেশন নির্বাচনে বিজিবি মোতায়নের সিদ্ধান্ত

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনসহ চার সিটি নির্বাচনে বিজিবি মেতায়নের সিদ্ধান্ত নেয়া হয়েছে। আজ বরিশালে এক মতিবিনিময় সভায় এ তথ্য জানান নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ । আগামী ১৪ই জুন পুলিশ, র‌্যাব ও আনসারের সাথে বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসাবে কাজ করবে বলে তিনি জানিয়েছেন।
গতকাল বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের সকল প্রার্থীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বেলা এগারোটায় অশ্বিনী কুমার হলে এই সভার আয়োজন করেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনের রিটানিং অফিসার। এতে প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার মো. শাহ নেওয়াজ বলেন, প্রার্থীদের কোন ধরণের শঙ্কিত হওয়ার প্রয়োজন নেই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে শতভাগ। এজন্য যা যা করনীয় সে বিষয়ে কমিশন আন্তরিক। কমিশন পুলিশ, র‌্যাব ও আনসারের পাশাপাশি বিজিবি স্ট্রাইকিং ফোর্স হিসাবে মোতায়েন থাকবে। এ নির্বাচন হবে অবাধ ও নিরপেক্ষ। পরীক্ষামূলক ইভিএম পদ্ধতি সম্পর্কে তিনি বলেন, একজন ভোটার যদি এই পদ্ধতিতে ভোট প্রদানে ব্যার্থ হন তাহলে পদ্ধতি বাতিল করা হবে। প্রার্থীদের প্রশ্নের জবাবে নির্বাচন কমিশনার বলেন, হ্যাকিং করার সুযোগ নেই বলে ইভিএম পদ্ধতিতে ফলাফল পাল্টে যাওয়ার প্রশ্নই থাকছেনা।
সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিশনার মো. নূরুল আমিন, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. সামছুদ্দিন, জেলা প্রশাসক মো. শহীদুল আলম, র‌্যাব-৮এর অধিনায়ক লে.কর্নেল ফরিদুজ্জামান, বরিশাল সিটি কর্পোরেশনের রিটানিং অফিসার মো, মুজিবুর রহমান, তিন মেয়র প্রার্থীসহ সাধারণ ও  সংরক্ষিত আসনের কাউন্সিলর প্রার্থীরা।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট