Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

তারেক রহমানকে নিয়ে সরকারের অপপ্রচার দুরভিসন্ধিমূলক : বিএনপি

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে সরকারের অপপ্রচার রাজনৈতিক দুরভিসন্ধিমূলক বলে উল্লেখ করেছে দলটি। একই সাথে সরকারদলীয়দের এ ধরনের বানোয়াট বক্তব্য ও অপপ্রচার বন্ধেরও দাবি জানিয়েছে বিএনপি। শুক্রবার বিকালে বিএনপি চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ধরনের বক্তব্যের প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে বিএনপি নেতারা বলেন, তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার অপপ্রচার চালাচ্ছে। এ সময় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও গয়েশ্বর চন্দ্র রায়।

ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া তার বক্তব্যে বলেন, তারেক রহমান যাতে দেশে ফিরতে না পারে সে জন্য সরকার তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে। তারেক রহমান দেশে ফিরলে বিএনপি আরো শক্তিশালী হবে সরকার এ ভয়ে ভিত। তারা রাজনৈতিক দুরভিসন্ধিমূলক এ ধরনের অপপ্রচার চালাচ্ছে।

তিনি বলেন, তারেক রহমানকে নিয়ে সরকারি দলের নেতাদের বক্তব্য বানোয়াট ও অসত্য। তিনি এ ধরনের বক্তব্যের তীব্র নিন্দা জানান।

তিনি বলেন, ওয়ান-ইলেভেনের সময় মোহম্মদ নাসিমের বিরুদ্ধেও দুর্নীতির মামলা হয়েছিল। তিনি নির্বাচনে অংশ নিতে পারেননি। অযথা কাদা ছোড়াছুড়ি করে রাজনীতিকে কলুষিত না করার আহ্বান জানান তিনি।

এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বলেন, তারেক রহমানের দেশে ফেরা নির্ভর করছে তার চিকিৎসকের ওপর।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বক্তব্যের পর সরকারি দলের নেতাদের প্রতিক্রিয়া দেখে মনে হচ্ছে, তারা আতঙ্কিত হয়ে এসব কথা বলছেন। তারেক রহমান দেশে আসলে তাদের ভিত নড়ে যাবে।

তিনি বলেন, তারেক রহমানের কোনো দুর্নীতির অভিযোগ প্রমাণিত হয়নি। তিনি এ ধরনের বক্তব্য প্রত্যাহারের দাবি জানান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট