Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘খালেদা জিয়া হুকুমের আসামি হবেন’

বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে মানুষ খুন ও কোরআন পোড়ানো হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, তাকে হুকুমের আসামি করা হবে। সকালে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূলের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এই সভা অুনষ্ঠিত হয়।
বিরোধী নেত্রীর উদ্দেশ্যে প্রধানমন্ত্রী বলেন, মানুষ খুন করবেন, সরকার উৎখাতের চেষ্টা করবেন, কোরআন পোড়াবেন আর আমরা চেয়ে চেয়ে দেখব তা হবে না। তিনি বলেন, আলটিমেটাম দিয়ে কিছু হবে না। আপনার আলটিমেটাম ব্যর্থ হয়েছে। এ পথ ছাড়–ন। হরতাল দিয়েও কিছু করতে পারবেন না। বিশ্বের ইতিহাসে এত কোরআন শরীফ আর কোথাও পুড়েছে কি না প্রশ্ন রেখে প্রধানমন্ত্রী বলেন, কোরআন পুড়িয়ে তারা কোন ইসলাম হেফাজত করল? এটা বিএনপি-জামায়াত করেছে। কোরআন পুড়িয়ে, মানুষ হত্যা করে এখন অপপ্রচার চালাচ্ছে। টেলিভিশন ফুটেজে দেখে সব কয়টাকে ধরব। কাউকে ছাড়ব না। তিনি বলেন, যারা কোমলমতি শিশুদের কর্মসূচিতে এনেছে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
মতিঝিলের শাপলা চত্বরের অভিযানে লাশ গুমের অভিযোগ প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, উনি যে লাশ গুমের অভিযোগ করছেন। ওনি তো সেনা অফিসারের স্ত্রী। ১০ মিনিটে যদি  আড়াই হাজার মানুষকে হত্যা করা হয় তাহলে কত হাজার  গোলা বারুদ দরকার? আর মতিঝিলের বিল্ডিংগুলোর কি হতো? লাশ গুলো গেল  কোথায়? লাশের স্বজনইবা কোথায়?
তিনি বলেন, বিরোধী দলের চরিত্রই লাশ গুমের চরিত্র। জিয়াউর রহমান ক্ষমতায় থাকতে শত শত ক্যু হয়েছে। ২০০১ সালে ক্ষমতায় আসার পর আওয়ামী লীগের হাজার হাজার নেতা-কর্মীকে হত্যা গুম ও নির্যাতন করা হয়েছে।
মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সতীশ চন্দ্র রায়, শেখ ফজলুল করিম সেলিমসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ, ফেনী জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ  ও দলীয় জনপ্রতিনিধিরা মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট