Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

অবরোধ শুরু হবে ভোরে, শেষ হবে আমীরের নির্দেশে

আগামীকালের অবরোধ কর্মসূচিতে সরকারকে সর্বাত্মক সহয়োগিতার আহ্বান জানিয়েছে হেফাজতে ইসলাম। তা না হলে চরম মূল্য দিতে হবে বলে হুশিয়ারি দিয়েছে সংগঠনটি। আজ সকালে রাজধানীর লালবাগে আয়োজিত এক সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী লিখিত বক্তব্যে বলেছেন, গতকাল গণমাধ্যমকে দেয়া প্রধানমন্ত্রীর অন্তঃসারশূণ্য বক্তব্যের মাধ্যমে এটি স্পষ্ট হয়েছে, ১৩ দফা বাস্তবায়নের ব্যাপারে প্রধানমন্ত্রী আন্তরিক নন। রোববারের অবরোধ কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করতে তিনি সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
হেফাজত আমীরের লিখিত বক্তব্য পাঠ করেন মুফতি ফয়জুল্লাহ। সংবাদ সম্মেলনে জানানো হয়, রোববার ভোর ছয়টায় অবরোধ কর্মসূচি শুরু হবে। তা শেষ হবে আমীরের নির্দেশে। কখন কর্মসূচি শেষ হবে তা এখনও চূড়ান্ত হয়নি। আমীর আহমদ শফী পরিস্থিতি বুঝে কর্মসূচি শেষ করার নির্দেশ দেবেন। অবরোধের দিনে ঢাকায় সমাবেশ করারও সিদ্ধান্ত হয়েছে। জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেটে সমাবেশ করার জন্য ঢাকা মহানগর পুলিশের কাছে আবেদন করা হয়েছে। এ বিষয়ে হেফাজতের প্রতিনিধি দল আলোচনার জন্য ডিএমপি কমিশনারের কার্যালয়ে যাবে। অনুমতি না পেলে পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নেয়া হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। লিখিত বক্তব্যে ১৩ দফাসহ মাহমুদুর রহমানের মুক্তি দাবি করা হয়।
লিখিত বক্তব্যে আহমদ শফী বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে তার দলের কতিপয় বামপন্থী নেতার মিথ্যাচারের প্রতিধ্বনি ফুটে উঠেছে। এতে হেফাজতে ইসলামের বিরুদ্ধে জঙ্গীবাদের আঙ্গুল তুলে তিনি সরকার ও সরকার দলীয় ক্যাডারদের আড়াল করার চেষ্টা করেছেন। সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা জুনায়েদ বাবুনগরীসহ অন্যান্য নেতারা উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট