Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিদেশে গ্যাস বিক্রির ষড়যন্ত্র করেছিল জোট সরকার, অভিযোগ প্রধানমন্ত্রীর

কুমিল্লা: প্রধানমন্ত্রী শেখ হাসিনা অভিযোগ করেছেন, বিএনপি-জামায়াতের জোট সরকার বিদেশে গ্যাস বিক্রির ষড়যন্ত্র করেছিল। কোনো মহল বিশেষের স্বার্থে তেল-গ্যাসের মতো জাতীয় সম্পদ বিকিয়ে দেয়া হবে না।”

শনিবার দুপুরে কুমিল্লার মুরাদনগর উপজেলায় এক জনসভায় প্রধানমন্ত্রী এ কথা বলেন। শ্রীকাইল গ্যাসক্ষেত্রের গ্যাসকূপ খনন ও গ্যাস সঞ্চালন কার্যক্রমের উদ্বোধন শেষে মকলিসপুরে এই জনসভা হয়। উপজেলা আওয়ামী লীগ এই জনসভার আয়োজন করে।

শেখ হাসিনা বলেন, “দেশের সম্পদ বিদেশীদের জন্য নয়, সরকার তা জনগণের কল্যাণে ব্যবহার করবে।”

প্রধানমন্ত্রী বলেন, “বিএনপি-জামায়াতের জোট ক্ষমতায় থাকতে গ্যাসকূপ খনন করেছিল, কিন্তু কোনো গ্যাসের সন্ধান পায়নি। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর পুনরায় কূপ খনন করে গ্যাসের সন্ধান পেয়েছে। আওয়ামী লীগ যে কাজ করে, তাতে সফলতা অর্জন করে।”

মুরাদনগরে গ্যাসভিত্তিক শিল্প-কারখানা গড়ে তুলে বেকার যুবকদের কর্মসংস্থানের ব্যবস্থা করতে স্থানীয় শিল্পপতি ও ব্যবসায়ীদের এগিয়ে আসার আহ্বান জানান প্রধানমন্ত্রী।

মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন আল রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য দেন সংসদ সদস্য এ বি এম গোলাম মোস্তফা, জোবেদা খাতুন, এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি ইউসুফ আবদুল্লাহ হারুন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল আউয়াল সরকার।

এরপর জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মরণে নজরুল ইনস্টিটিউট কেন্দ্রের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর জেলা শিল্পকলা ভবনে সুধীজনের সঙ্গে মতবিনিময় সভায় যোগ দেন তিনি।
বিকেলে শেখ হাসিনা কুমিল্লা টাউনহল মাঠে জেলার বিভিন্ন উন্নয়নকাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে টাউনহল মাঠে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট