Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ফলোঅনে টাইগাররা

হারারে: হারারে টেস্টে ফলোঅনে পড়েছে বাংলাদেশ। প্রথম ইনিংসে জিম্বাবুয়ের করা ৩৮৯ রানের জবাবে মাত্র ১৩৪ রানে গুটিয়ে গেছে টাইগাররা।

এক উইকেটে ৯৫ রান নিয়ে টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু করে বাংলাদেশ। দলীয় ১০২ রানে সাজঘরে ফেরেন জহুরুল ইসলাম। সেই শুরু। ব্যাটসম্যানদের আসা-যাওয়ার খেলায় মাত্র ১৩৪ রানের মধ্যেই মুশফিকুরদের ইনিংসের ইতি!

মধ্যাহ্ন বিরতির আগ পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ছিল ছয় উইকেটে ১৩৪ রান। বিরতির পর দলীয় সংগ্রহে আর কোনো রান যোগ করতে সমর্থ হননি ব্যাটসম্যানরা। মধ্যাহ্ন বিরতির পর বাংলাদেশের পতন ঘটা চার উইকেটের তিনটিই নেন কেইল জারভিস।

সব মিলিয়ে জারভিসের শিকার চার উইকেট। চারটি উইকেট তুলে নেন শিংগি মাসাকাদজাও। এ ছাড়া দুটি উইকেট নেন কিগান ম্যাথ।

বৃহস্পতিবার শাহরিয়ার নাফিস আউট হন ব্যক্তিগত ২৯ রানে। শুক্রবার জহুরুল ইসলাম ও মোহাম্মদ আশরাফুল ফেরেন যথাক্রমে ৪৩ ও ৩৮ রান করে। এই তিন ব্যাটসম্যান ছাড়া বাংলাদেশের হয়ে কেউ-ই দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেননি।

সোহাগ গাজী, এনামুল হক জুনিয়র, রুবেল হোসেন ও রবিউল ইসলাম তো রানের খাতাই খুলতে পারেননি।

প্রথমে ব্যাট করা জিম্বাবুয়ের বড় সংগ্রহের মূলে ছিলেন অধিনায়ক ব্রেন্ডন টেলর। তিনি একাই ১৭১ রান করেন। ম্যালকম ওয়ালার সংগ্রহ ৫৫ রান। এ ছাড়া গ্রায়েম ক্রেমার ৪২, হ্যামিলটন মাসাকাদজা ২৫ এবং কিগান ম্যাথ ও শিংগি মাসাকাদজা প্রত্যেকে ২১ রান করেন।

বাংলাদেশের হয়ে তিনটি করে উইকেট শিকার করেন রবিউল ইসলাম ও এনামুল হক জুনিয়র। এ ছাড়া দুটি করে উইকেট নেন রুবেল হোসেন ও সোহাগ গাজী।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট