Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

পথে পথে খাবার ও পানি বিতরণ

ঢাকা: রাজধানীর শাপলা চত্বরে হেফাজতে ইসলামের শনিবারের মহাসমাবেশে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে লংমার্চ করে আসা জনতাকে রাজধানীর বিভিন্ন প্রবেশপথে শুকনা খাবার ও পানি সরবরাহ করছে স্থানীয় লোকজন ও বিভিন্ন রাজনৈতিক দল।

যাত্রাবাড়ী ঘুরে দেখা গেছে, স্থানীয় লোকজন শুকনা খাবার ও পানি নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে আছেন। ওই মহাসড়ক থেকে লংমার্চ করে যারাই আসছেন তাদের শুকনা খাবার ও পানি দিয়ে আপ্যায়ন করছেন। কেউ আপ্যায়ন করতে না চাইলেও জোর করে আপ্যায়ন করানো হচ্ছে।

শনিবার সকাল থেকে বিএনপিসহ বিভিন্ন রাজনৈাতিক দলের নেতাকমীরা লংমার্চে আসা মুসল্লিদের মাঝে দৈনিক বাংলা, পল্টন, বায়তুল মোকাররমের সামনে খাবার বিতরণ করছেন। খাবারের মধ্যে রয়েছে রুটি, কলা, শসা, কমলা ও পানি।

লংমার্চের স্বেচ্ছাসেবক আসাদুজ্জামান বলেন, “ইসলাম রক্ষায় আসা তৌহিদী জনতার থাকা খাওয়ার সমস্যা হয় না। আল্লাহ তার বান্দাদের দিয়ে এসব খাবার পাটিয়েছে।”

দৈনিক বাংলায় মোড়ে শক্রবার সন্ধ্যায়  জয়পুরহাট থেকে লংমার্চে আসা আবুল কালাম বলেন, “আমি শুক্রবার ৩০০ লোক নিয়ে এসেছি। সবাই রাতে রাস্তায় ঘুমিয়েছিলেন, কিন্তু পুলিশ এসে ভয় দেখিয়ে তাদের তোলে দেয়। এর বাইরে কোনো সমস্যা হয়নি।সকাল থেকে দেখি অনেকই খাবার দিচ্ছে।”

এরশাদের জাতীয় পার্টি ৪২টি স্থানে পানি বিতরণ করছে। এছাড়াও জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি রাজধানীর ১১টি স্পটে খাবার বিতরণ করছে।জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ খাবার বিতরণ কার্যক্রম পরির্দশন করেছেন। এছাড়া মুসলিম লীগ ও লেবার পার্টি রাজধানীর বিভিন্ন পয়েন্টে পানি সরবরাহ করছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট