Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সিটি গেটে হেফাজতের গাড়িবহর ঠেকাতে ‘মৃত্যুঞ্জয় স্কোয়াড’

চট্টগ্রাম: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিটি গেটে হেফাজতের ঢাকামুখী গাড়িবহর প্রতিরোধে ৭১ সদস্যের মৃত্যুঞ্জয় স্কোয়াড নিয়োজিত রাখবে চট্টগ্রাম ঘাতক দালাল নির্মূল কমিটি।

বৃহস্পতিবার বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রাম জেলা শাখার  নেতারা এ ঘোষণা দিয়ে জানান, চট্টগ্রামে  শুক্রবার বিকাল ৩টা থেকে হরতাল পালন শুরু হবে। হেফাজতের আমীর মাওলানা শফীকে তওবা করে পুনরায় মুসলমান হওয়ারও আহবান জানান নির্মূল কমিটির নেতারা।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগীয় কাউনসিলর শওকত বাঙালি।

হরতাল সফল করতে মুক্তিযুদ্ধের পক্ষের সকল সামাজিক, সাংস্কৃতিক, রাজনীতিক, আলেম সমাজ, শ্রমিক ও ছাত্র সংগঠনের প্রতি আহবান জানান শওকত বাঙালি।

সংবাদ সম্মেলনে বলা হয়,  যে নাস্তিক ব্লগারদের কথা বলে মুখে ফেনা তুলছেন, সেই বকধার্মিক মাওলানা শফী জানেন না লংমার্চের প্রবক্তা মাওসেতুংও একজন নাস্তিক। ‘নাস্তিক প্রবর্তিত’ এ কর্মসূচির নায়ক মাওলানা শফী ২৭ সংগঠনের হরতালকে এতিম-মিসকিনের হরতাল বলে শুধু দেশের আপামর এতিম-মিসকিনকে অপমান করেননি, তিনি প্রকারান্তরে মহানবী হযরত মুহাম্মদকে (সা.) অপমান করেছেন।

তিনি বলেন, “খারেজি, হেফাজতে ইসলাম, ওহাবি এবং জামায়াতিরা রাবেতার (ইসলামী রিলিফ অর্গানাইজেশন) উচ্ছিষ্টভোগী। সৌদি আরবের জাকাত-ফিতরায় পরিচালিত রাবেতার টাকায় দেশের বিভিন্ন স্থানে এতিমখানা বানিয়ে এতিম মিসকিনদের ‘হক’ মেরে দেয় যে সব  সংগঠন, তারা কোন মুখে এতিম-মিসকিনদের কটাক্ষ করে “

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা গবেষণা কেন্দ্র ট্রাস্টের চেয়ারম্যান  ডা. মাহফুজুর রহমান, নির্মূল কমিটি জেলা নেতা আবু সাদাত মো.সায়েম, সেলিম হোসেন চৌধুরী, মনজুর হোসাইন অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট