Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাজশাহীতে পুলিশের মাথা থেঁতলে দিলো শিবির

রাজশাহী: রাজশাহী মহানগরীর শালবাগান এলাকায় এক পুলিশ কর্মকর্তার মাথা থেঁতলে দিয়েছে শিবির। তার নাম জাহাঙ্গীর আলম। তিনি রাজশাহীর উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক(এসআই)। তার অস্ত্রও কেড়ে নিয়েছে শিবিরকর্মীরা।
সোমবার বেলা পৌনে ১১টার দিকের এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত হন আরো দুই পুলিশ সদস্য। উন্নত চিকিৎসার জন্য সন্ধ্যার পর হেলিকপ্টারে করে জাহাঙ্গীর আলমকে ঢাকায় পাঠানো হয়েছে।
এ ঘটনায় নগরীতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এদিকে, সোমবার বিকেলে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, “রাজশাহী থেকে মৌলবাদীদের সমূলে উৎপাটন করা হবে। এ ব্যাপারে জন্য প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে।”

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরীর শালবাগান এলাকায় বেলা পৌনে ১১টার দিকে শিবিরকর্মীরা মিছিল বের করার প্রস্ততিকালে কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে পুলিশ তাদের ওপর টিয়ারশেল, রাবার বুলেট ও শটগানের গুলি ছোড়ে। এতে সংঘর্ষ ছড়িয়ে পড়ে।

এক পর্যায়ে এসআই জাহাঙ্গীর হোসেনের মাথা থেঁতলে দেয় শিবিরকর্মীরা। এ সময় কনস্টেবল শফিকুল ইসলাম ও সেলিম আহত হন। তাদের রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এর কিছুক্ষণ পর পার্শ্ববর্তী পানি উন্নয়ন বোর্ডের সামনে পুলিশের সঙ্গে শিবিরকর্মীদের দ্বিতীয় দফা সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ তাদের ওপর টিয়ারশেল, রাবার বুলেট ও শটগানের গুলি ছুড়ে ছত্রভঙ্গ করে দেয়।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট