Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

লংমার্চে এরশাদের সমর্থন ‘জাগরণ মঞ্চ ভেঙে দিন’

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদ হেফাজতে ইসলামের লংমার্চ কর্মসূচিকে সমর্থন দিয়ে বলেছেন, ইসলাম রক্ষায় হেফাজতে ইসলামের চলমান আন্দোলনকে তার দল সমর্থন করে। একই সঙ্গে অবিলম্বে জাগরণ মঞ্চ ভেঙে দিতে তিনি সরকারের প্রতি আহ্বান জানান। গতকাল দুপুরে নগরীর মুসলিম হলে নগর জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় এরশাদ সরকারের বেশ কিছু সিদ্ধান্তের কড়া সমালোচনা করেন। এর আগে তিনি সকালে বিমানযোগে চট্টগ্রামে আসেন। সেখান থেকে সার্কিট হাউসে বিশ্রাম নেন। পরে সম্মেলনে যোগ দেন।
নিজের অবস্থান সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশ মুসলিম প্রধান দেশ। এখানকার ৯০ ভাগ মানুষ ধর্মভীরু। অথচ একশ্রেণীর ব্লগার ইসলাম নিয়ে কটূক্তি করছে। এটা মেনে নেয়া যায় না। ইসলাম রক্ষায় হেফাজত যা করছে তাতে আমার ও আমার দলের পূর্ণ সমর্থন আছে।
তিনি আরও বলেন, আওয়ামী লীগে থেকে কিছুই পায়নি জাতীয় পার্টি। বরং, সরকারের নানা কর্মকাণ্ডে সমালোচিত হয়েছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর দেশের সংখ্যালঘুদের ওপর নির্যাতন বেড়েছে। মানুষের কষ্ট লাঘব হয়নি। অথচ তারা বলছে কিনা সফল।
মহাজোটে অবস্থান প্রসঙ্গে বলেন, সময় বলে দেবে আমরা থাকবো কিনা। তবে আগামী নির্বাচনে এককভাবে প্রতিদ্বন্দ্বিতা করার প্রস্তুতি নিন। আমরা চাই না কেউ জাতীয় পার্টিকে ব্যবহার করুক।
সম্মেলনে অন্যান্যের মধ্যে দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও এমপি ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট