Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘রক্ত নিয়ে উনি ক্ষমতায় যেতে চান’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী নেত্রী বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে বলেছেন, উনি রক্ত নিয়ে ক্ষমতায় যেতে চান। তিনি দুই বারের প্রধানমন্ত্রী। বিরোধী দলের নেতা। তিনি কীভাবে মানুষের রক্ত চান? যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য তিনি আরও জীবন নেবেন! আর কত রক্ত নেবেন? মানুষের রক্ত নেয়া উনাদের চরিত্র। বাংলাদেশকে ধ্বংস করে মসনদে বসতে চান। তিনি উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রশ্ন রেখে বলেন, এই রপ্তপিপাসুকে ভোট দিয়ে বাংলাদেশের জনগণ কি ক্ষমতায় বসাবে? বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৩তম জন্মদিন উপলক্ষ্যে এ জনসভার আয়োজন করা হয়। এতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন।
প্রধানমন্ত্রী তার বক্তব্যে বলেন, আর কোন প্রাণ ঝরবে তা আমি চাই না। আরও রক্ত ঝরুক তা আমি চাই না। কোন মায়ের কোল খালি হবে তা আমি চাই না। আওয়ামী লীগ সভানেত্রী তার বক্তব্যে রাজনৈতিক কর্মসূচির নামে ধ্বংসাত্মক কর্মকাণ্ডের প্রতি হুশিয়ারি দিয়ে বলেন, যারা জনগণের জানমালের ক্ষতি করতে চায়, তাদের বিরুদ্ধে যে কোন ব্যবস্থা নিতে আমরা বদ্ধপরিকর।
জনসভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, প্রেসিডিয়াম সদস্য আবদুল লতিফ সিদ্দিকী, মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আফম বাহাউদ্দিন নাছিম, সংসদ সদস্য ফজলে নুর তাপস, যুবলীগ সেক্রেটারি হারুনুর রশিদ, শ্রমিক লীগ সভাপতি শুক্কুর মাহমুদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী আশরাফুন্নেসা মোশাররফ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা আবু কাওসার, যুব মহিলা আওয়ামী লীগের সভাপতি নাজমা আক্তার এবং ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ প্রমুখ বক্তব্য রাখেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট