Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জয়ের স্বপ্নে বিভোর সিলেট ও রাজশাহী

কাড়ি কাড়ি টাকা খরচ করে দল গঠন করেও বিপিএলে এখনো জয়ের দেখা পায়নি দূরন্ত রাজশাহী ও সিলেট রয়েলস। তাই দল দুটি পৃষ্ঠপোষকদের মেজাজ ভালো নেই। দুই ম্যাচ খেলে দল দুটি পয়েন্ট টেবিলে অবস্থান যখন নিচে তখন তারা এখন ওপরে ওঠার স্বপ্ন দেখছে, শিরোপা টিরোপার স্বপ্ন এখন অনেক দূরে। মানসিক শক্তি বলতে যা বোঝায় তা প্রায় শেষ বিন্দুতে পেঁৗছে গেছে। ব্যাক ফুট থেকে এবার ফ্রন্ট ফুটে আসতে হবে উভয়কেই।
প্রথম ম্যাচে দুরন্ত রাজশাহী চট্টগ্রাম কিংসের কাছে ৫৩ রানে এবং দ্বিতীয় ম্যাচে বরিশালের কাছে ২২ রানে হেরেছে। অন্যদিকে বরিশালের কাছে ১০ উইকেটে এবং ঢাকার কাছে ৭ উইকেটে হেরেছে সিলেট। আজ দুপুরে উভয় দল জয়ের জন্য লড়বে। পরাজয়ের বৃত্ত থেকে আজ বের হবে একটি দল। অন্যদিকে রাতের ম্যাচে মুখোমুখি হবে বরিশাল বার্নার্স ও ঢাকা গ্ল্যাডিয়েটর্স।
বিপিএল এ নিজস্ব তৃতীয় ম্যাচে মাঠে নামার আগে গতকাল সোমবার একাডেমী মাঠে অনুশীলন করেছে সিলেট ও রাজশাহী। আর অনুশীলনের এক পর্যায়ে সিলেটের আইকন ক্রিকেটার অলোক কাপালী সাংবাদিকদের বলেন, রাজশাহীর বিপক্ষে ম্যাচ জিততে হলে অবশ্যই ব্যাটিংটা ভালো করতে হবে। আমরা চেষ্টা করে যাচ্ছি এবং কঠোর অনুশীলন করছি। কারণ দুটি ম্যাচে হারলেও সব শেষ হয়ে যায়নি। আরো কিন্তু ৮টি ম্যাচ আছে। এ কারণে দুম্যাচে যেসব ভুল করেছি, সেসব নিয়ে আমরা মনোযোগী। আমরা হয়তো নতুন করে পরিকল্পনা করব, কি করলে আগের অবস্থার উন্নতি ঘটানো যায়। এ ছাড়া প্রতিপক্ষকে ভালো একটা টার্গেট (১৭০ রানের বেশি) দিতে হবে যেন আমাদের বোলাররাও ভালো কিছু করতে পারে।
হারের কারণ সম্পর্কে কাপালী বলেন, আমি মনে করি প্রথম ম্যাচে আমাদের ব্যাটিং ভালো হয়েছে কিন্তু বোলিংটা ভালো হয়নি। আর গত ম্যাচে বোলিংটা অনেক ভালো হয়েছিল। এ কারণে আমাদের হারতে হয়েছে। কিন্তু ম্যাচ জিততে হলে ব্যাটিং-বোলিং দুটিতেই ভালো করতে হবে। বিদেশি ক্রিকেটারদের সম্পর্কে বলেন, তারাও চেষ্টা করে যাচ্ছেন। ট্রেগো তো প্রথম ম্যাচে ভালো করেছেন। আশা করছি বাকিরাও পরের ম্যাচে ভালো করবেন। টি-২০ ক্রিকেটে কে কখন রান করবে তা বলা মুশকিল।
রাজশাহীর বিপক্ষে ম্যাচে দলে পরিবর্তনের কোনো সুযোগ নেই। যে দলটি আছে সেটা নিয়েই এগুতে হবে। কখন কে ভালো করবে সেটা বলা যায় না। যে দলটি আগের দু ম্যাচ খেলেছে তারা স্বাভাবিক খেলতে পারলেই ভালো ফলাফল আসবে। আসরের শুরু থেকেই আমাদের টার্গেট ছিল সেমিফাইনাল খেলা। এখনো অধিকাংশ ম্যাচ বাকি আচে তা সে লক্ষ্যটা অর্জন করা কঠিন হবে না বলেই মনে করি। আমরা সেভাবেই পরিকল্পনা করছি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


4 Responses to জয়ের স্বপ্নে বিভোর সিলেট ও রাজশাহী

  1. Md jahirul Islam

    February 14, 2012 at 2:27 pm

    ame baresal teme

  2. sikiş izle

    March 13, 2012 at 12:11 pm

    oh my god superb post admin will check your weblog at all times

  3. amcik

    March 14, 2012 at 7:35 am

    oh my god fantastic submit admin will check out your web site generally

  4. smackdown oyunları

    March 14, 2012 at 3:32 pm

    I used to be in search of this webpage last a few days excellent webpage manager great posts all the things is great