Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘সব নেতাকর্মীদের মুক্তি না দিলে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে’

পুলিশ হেফাজত থেকে মুক্তি পেয়ে বিএনপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দলের আটক সকল নেতাকর্মীদের মুক্তি এবং দায়ের করা সব মামলা প্রত্যাহার না হলে আন্দোলন আরও তীব্র থেকে তীব্রতর হবে। পুলিশ হেফাজত থেকে ছাড়া পাওয়ার পর ফখরুল দলের কেন্দ্রীয় কার্যালয়ে  সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় ছাড়া পাওয়া অন্য দুই নেতা সাদেক হোসেন খোকা ও আলতাফ হোসেন চৌধুরীও তার পাশে ছিলেন।
মির্জা ফখরুল বলেন, নেতাকর্মীদের গ্রেপ্তারের পর দলের স্থায়ী কমিটি সিদ্ধান্ত নিয়েছে তাদের সবার মুক্তি না দিলে আগামী ১৮-১৯মার্চ হরতাল পালন করা হবে। জনগণের আন্দোলনের মুখে আমাদের তিনজনকে ছেড়ে দেয়া হয়েছে। আমরা স্থায়ী কমিটির সিদ্ধান্তের সঙ্গে একমত হয়ে জানাচ্ছি সব নেতাকর্মীদের মুক্তি না দিলে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।
তিনি বলেন, সরকার নিজেরা সমস্যা সৃষ্টি করে দেশকে সংঘাত ও অস্থিতিশীলতার দিকে ঠেলে দিতে চায়। বিরোধী দলের ওপর তারা সব দোষ চাপিয়ে দিচ্ছে। কিন্তু বিরোধী দল হিসেবে আমরা গণতান্ত্রিক ব্যবস্থায় বিশ্বাস করি। আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করতে চাই। কিন্তু গতকাল আমাদের শান্তিপূর্ণ সমাবেশের শেষ পর্যায়ে গোলযোগ বাধিয়ে আমাদের নেতাকর্মীদের গ্রেপ্তার করা হয়েছে। কেন্দ্রীয় কার্যালয় তছনছ করা হয়েছে। তিনি বলেন, নেতাদের কাছ থেকে জানতে পেরেছি, আমাদের কার্যালয়ের দুটি কম্পিউটার, ফ্যাক্স ও ফটোকপি মেশিন, মাইক সিস্টেম, টিভি ও এসি নষ্ট করা হয়েছে। আলমারি ভেঙ্গে অর্থলুট করা হয়েছে। কাগজপত্র নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনা ন্যাক্কারজনক।
তিনি বলেন, পুলিশ বলেছে, বিএনপি কার্যালয় থেকে ককটেল উদ্ধারের কথা। আসলে এটি সাজানো নাটক। তাদের এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট