Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নারায়ণগঞ্জ গণজাগরণ মঞ্চের আহ্বায়কের ছেলের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সহসভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং গণজাগরণ মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বির ছেলে তানভীর মোহাম্মদ ত্বকির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা পৌনে ১১টায় পুলিশ নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীসংলগ্ন কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের একটি খাল থেকে মৃতদেহ উদ্ধার করা হয়। তানভীর মোহাম্মদ ত্বকি বুধবার বিকেল থেকে নিখোঁজ ছিল ।

শুক্রবার সকালে কুমুদিনীর খালে মৃতদেহ শনাক্তকরণের পর পরিবারের সদস্য ও সাংস্কৃতিক অঙ্গনের কর্মীদের মাঝে কান্নার রোল পড়ে এবং শোকের ছায়া নেমে আসে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ  জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি এসএম মঞ্জুর কাদের জানান, শুক্রবার সকাল সাড়ে ১০টায় স্থানীয়রা খবর দেয় শীতলক্ষ্যা নদীর কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্টের শাখা খালে মৃতদেহ পড়ে রয়েছে। খবর পেয়ে তারা ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার এবং রফিউর রাব্বির ছেলের বলে শনাক্ত করেন। উদ্ধারকৃত নিহত তানভীর মোহাম্মদ ত্বকির বাম চোখে আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন নেই। পুলিশের ধারণা তানভীর মোহাম্মদ তকিকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে ।
শুক্রবার বেলা সাড়ে ১১টায় নৌকাযোগে মৃতদেহ দেখতে আসা তিন যুবককে সন্দেহজনক আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম জানান, তানভীর মোহাম্মদ তকী একজন মেধাবী শিক্ষার্থী ছিল। বৃহস্পতিবার তার পরীক্ষার রেজাল্ট বের হয়েছিল। সে খুব ভালো ফল করেছিল।

তানভীর মোহাম্মদ তকীর মৃত্যুতে শুক্রবার বিকেলে নগরের চাষাড়া শহীদ মিনারের গণজাগরণ মঞ্চে শ্রদ্ধা নিবেদন করবে। পরে তার জানাজা হবে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। বিকেলে থানায় মামলা করা কবে বলে নিহতের পরিবার জানায়।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের সাংস্কৃতিক জোটের সংগঠক, নারায়ণগঞ্জ নাগরিক কমিটির সহ সভাপতি ও গণজাগরণ মঞ্চের আহ্বায়ক রফিউর রাব্বির ছেলে তানভীর মোহাম্মদ ত্বকি বুধবার বিকেল থেকে নিখোঁজ ছিল। তানভীর মোহাম্মদ ত্বকীর বয়স ১৭ বছর। ত্বকি এ বছর অনুষ্ঠিত ‘এ’ লেভেল পরীক্ষায় নারায়ণগঞ্জের এবিসি ইন্টারন্যাশনাল স্কুল থেকে কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছে। নিখোঁজ হওয়ার পর বুধবার রাতে ত্বকির বাবা রফিউর রাব্বি নারায়ণগঞ্জ সদর থানায় জিডি করেছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট