Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

খালেদার নির্দেশে তান্ডব চালাচ্ছে জামায়াত-শিবির : নাসিম

আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়ার নির্দেশে জামায়াত-শিবির একাত্তরের মূর্তিতে দেশের বিভিন্ন স্থানে তান্ডব চালাচ্ছে।
তিনি বলেন, এ কারণে যুদ্ধাপরাধী সাঈদীর ফাঁসির রায়কে কেন্দ্র করে সহিংসতায় দেশের বিভিন্ন স্থানে নিহতদের দায় খালেদা জিয়া কোনভাবেই এড়াতে পারেন না। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও ধর্ম বিএনপি-জামায়াতের কাছে মোটেও নিরাপদ নয়।
এ সময়ে নাসিম মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই অপশক্তির মোকাবেলায় রুখে দাঁড়ানোর আহ্বান জানান ।
আজ রোববার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের পক্ষে মোহাম্মদ নাসিম বলেন, অপশক্তির তান্ডবের প্রতিবাদে আগামীকাল সোমবার রাজধানীসহ সারাদেশে ওয়ার্ড, ইউনিয়ন, থানা ও জেলায় ১৪ দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অভিযোগ করে বলেন, খালেদা জিয়া বৃহস্পতিবারের ঘটনাকে গণহত্যা বলছেন। কিন্তু তিনি ক্ষমতায় থাকা অবস্থায় কানসার্টে আন্দোলনরত মানুষ হত্যা করেছেন, ক্লিনহার্ট অপারেশনের নামে অনেক নিরীহ মানুষকে নির্বিচারে হত্যা করেছেন, একুশে আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে আইভি রহমানসহ ২৪ জনকে নির্মমভাবে হত্যা করেছেন, সার চাইতে যাওয়ায় ১৮ জন কৃষকের প্রাণ নিয়েছেন, ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ে অসংখ আওয়ামী লীগ নেতাকর্মীকে নির্বিচারে হত্যা করেছেন সেগুলোকে কি গণহত্যা বলবেন না? জিয়াউর রহমান বিনা বিচারে অসংখ্য সেনাবাহিনী ও বিমান বাহিনীর সদস্যকে হত্যা করেছেন, এসব নারকীয় হত্যাকান্ড কী গণহত্যার পর্যায়ে পড়ে না?
এ সময় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, উপ-দপ্তর সম্পাদক মৃণাল কান্তি দাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট