Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নাস্তিক-মুরতাদদের সাথে সরকারও পুড়ে মরবে : খেলাফত মজলিস

ঢাকা, ১৮ ফেব্রুয়ারি : খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের সোমবার এক যুক্ত বিবৃতিতে  নিহত ব্লগার রাজিবের ন্যাক্কারজনক ইসলাম বিদ্বেষী নোংরা মন্তব্যের তীব্র নিন্দা, ধিক্কার ও প্রতিবাদ জানিয়ে বলেছেন,  সরকার যদি অনতিবিলম্বে এহেন নাস্তিক-মুরতাদ ধর্মোদ্রোহীদের কর্মকান্ড বন্ধ না করে তবে সারাদেশে ক্ষোভের যে দাবানল  জ্বলে উঠবে তাতে নাস্তিক-মুরতাদদের সাথে সরকারও পুড়ে মরবে। শেখ হাসিনা নিজের ক্ষমতার স্বার্থে নাস্তিক-মুরতাদদের সাথে নিয়ে যে খেলা শুরু করেছেন তার পরিনাম শুভ হবে না। মনে রাখা উচিত আল্লাহ, রাসুল(সা.)ও ইসলামের বিরুদ্ধে বিষোদগার করে অতীতেও কেউ রক্ষা পায়নি, ভবিষ্যতেও পাবে না। খোদাদ্রোহী ফেরাউন, নমরুদের মতো ক্ষমতাশালীদের যে দশা হয়েছিল সে ইতিহাস থেকে শিক্ষা না নিলে বর্তমান শাসকরাও ভুল করবেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ব্লগার রাজিবের আল্লাহ, রাসুল(সা.)ও ইসলামের বিরুদ্ধে নোংরা লেখা প্রকাশ হওয়ার পর শাহবাগ আন্দোলনের মূল উদ্দেশ্য জাতির সামনে এখন পরিষ্কার হয়ে গেছে। তাওহীদি জনতার সম্মিলিত প্রতিরোধ শুরু হলে রাম-বাম নাস্তিক-মুরতাদরা পালাবার পথ পাবে না।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, নাস্তিক-মুরতাদ ধর্মদ্রোহীদের ইসলাম বিদ্বেষী কর্মকান্ডের বিরুদ্ধে শীঘ্রই কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করা হবে।