Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

সাগর-রুনি হত্যাকাণ্ড: আরো সময় চাইলেন আইজিপি

ঢাকা, ১৩ ফেব্রুয়ারি: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) হাসান মাহমুদ খন্দকার সাগর-রুনি হত্যাকাণ্ডের তদন্তের জন্য আরো সময় চেয়েছেন। সোমবার দুপুরে মাঠপর্যায়ের পুলিশ কর্মকর্তাদের দুই দিনব্যাপী সম্মেলন শেষে আইনশৃঙ্খলা পরিস্থিতি জানাতে এক সংবাদ সম্মেলনে আইজিপি এ সময় চান।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “বেঁধে দেয়া সময়ে তদন্ত করা যায় না। দেশের শতকরা একশ ভাগ তদন্ত কাজ বেঁধে দেয়া সময়ে শেষ হয় না।”

সংবাদ সম্মেলনে আইজিপি বলেন, “এই সংবাদ সম্মেলনের সিদ্ধান্ত আগেই ছিল, গতকাল নেয়া হয়েছে এমন না। আপনারা ইতিমধ্যে এ হত্যাকাণ্ডের ব্যাপারে পুলিশি তৎপরতা লক্ষ্য করেছেন। আমাদের আন্তরিকতায় কোনো ঘাটতি নেই। আপনারা জানেন, বেঁধে দেয়া সময়ের মধ্যে কোনো তদন্তেরই শতভাগ সম্পন্ন হয় না। তবে আমি দৃঢ়তার সঙ্গে বলছি, খুব শিগগির আপনাদের এ ব্যাপারে ইতিবাচক অগ্রগতির কথা জানাতে পারব।”

সভার শুরুতে আইজিপি নিহত সাংবাদিক দম্পতির রুহের মাগফেরাত কামনা করে সাংবাদিকদের উদ্দেশে বলেন, “আমরাও আপনাদেরা সহকর্মী। আপনাদের দুঃখে আমরাও দুঃখী।”

নির্ধারিত সাংবাদিক সম্মেলনে আইজিপি এ হত্যাকাণ্ডের ব্যাপারে কিছুই বলেননি। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো সময় চান।

সংবাদ সম্মেলনে আইজিপি দাবি করেন, যে কোনো সময়ের চেয়ে এখন আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো। অপরাধ অনেক কমে এসেছে। পরিস্থিতির উন্নতি হচ্ছে, তবে রাতারাতি কিছু করা সম্ভব হবে না বলেও তিনি জানান।

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রীর বেঁধে দেয়া ৪৮ ঘণ্টা সময় মেনে, সাংবাদিক দম্পতি সাগর সরোয়ার ও মেহেরুন রুনি হত্যাকারীদের ধরতে না পারার ব্যাপারটিকে পুলিশের ব্যর্থতা হিসেবে দেখছেন সবাই। দেশজুড়ে তাই আবারো পুলিশের ‘রহস্যময় চরিত্রটি’ আলোচিত হচ্ছে।

নিহত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যায় জড়িতদের ৪৮ ঘণ্টার মধ্যে ধরার নির্দেশ দিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন। সংবাদ সম্মেলনে হত্যার ব্যাপারে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়ার আশা করলেও সাংবাদিকরা অনেকটাই হতাশ হয়েছেন।

বার্তা২

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


7 Responses to সাগর-রুনি হত্যাকাণ্ড: আরো সময় চাইলেন আইজিপি

  1. Kausar Ekbal

    February 13, 2012 at 5:03 pm

    I want Killer of Sagar & Runi must be punished.

  2. sikiş izle

    March 13, 2012 at 7:36 am

    Excellent put up admin! i bookmarked your net blog. i’ll look forward when you could have an e-mail variety adding.

  3. escort ilanlari

    March 14, 2012 at 5:16 am

    I was in search of this weblog last three or more days and nights excellent website owner wonderful posts all the things is amazing

  4. smackdown oyunları

    March 14, 2012 at 3:01 pm

    Greetings thanks for fantastic submit i used to be looking for this concern previous a couple of days and nights. I’ll search for next valuable posts. Have fun admin.