Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জনগণের টাকায় নির্বাচনী প্রচারণা বন্ধ করুন: জয়নুল আবদিন ফারুক

farukkk০৩ ফেব্রুয়ারি: বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী দয়া করে জনগণের টাকায় আপনার নির্বাচনী প্রচারণা থেকে বিরত থাকুন এবং তত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূনর্বহাল করুন। অন্যথায় জনগণ তো দূরের কথা বিশ্বের দাতা দেশগুলোও এ নির্বাচন মেনে নেবে না।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে বন্দী মুক্তি ও জুলুম প্রতিরোধে জাগপা ছাত্রলীগ আয়োজিত এক ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ফারুক আরো বলেন, ক্ষমতায় থাকা অবস্থায়ই আপনি সরকারি টাকায় নির্বাচনী প্রচারণা করে বেড়াচ্ছেন, জনগণের কাছে ভোট চাইছেন। এতেই জনগনের বোঝা হয়ে গেছে এ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

খালেদা জিয়ার লেখা নিবন্ধ নিয়ে সংসদে আলোচনার প্রেক্ষিতে সরকার দলীয় এমপিদের উদ্দেশ্যে তিনি বলেন, বেগম জিয়া দেশের চলমান সংকট নিরসনে নিবন্ধ লেখাতে আপনারা সংসদে এটা নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনা শুরু করেছেন। অথচ জাতীয় সমস্যা নিরসনের জন্য আপনারা কোন আলোচনা করতে পারেন না।

সরকারের ব্যর্থতার কথা উল্লেখ করে বিরোধী দলীয় চিফ হুইপ বলেন, যারা খুন, গুম, সাংবাদিক হত্যার বিচার করতে জানে না তাদের মুখে বিরোধীদলীয় নেতার বিরুদ্ধে কোন কথা মানায় না। সীমান্তে আজ একের পর এক হত্যা চলছে কিন্তু দেশের মানুষ কিছু বলে না কারন তারা জানে এ সরকার বিচার করতে জানে না। তত্বাবধায়ক সরকার ব্যবস্থা দাফনে পর এখন তারা পদ্মা সেতু প্রকল্পও দাফন করতে চাইছে।

হুসাইন মুহাম্মদ এরশাদ সম্পর্কে ফারুক বলেন, আজ দেখলাম এরশাদ সাহেবও রাজপথে মানববন্ধন করছেন। মহাজোট ছেড়ে সত্যিই যদি তিনি রাজপথে এসে জনগণের কাতারে দাড়ান তাহলেই জনগণ বুঝবে যে এরশাদও জনগণের সাথে আছে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন জাগপা সভাপতি শফিউল আলম প্রধানসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।