Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘আবারও নৌকায় ভোট দিন, সোনার বাংলা উপহার দেবো’

আগামী নির্বাচনে আবারও নৌকার পক্ষে ভোট চাইলেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকালে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় একটি সেতু উদ্বোধনের পর অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ আহবান জানান।
প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকার ক্ষমতা গ্রহনের পর দেশে মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠা হয়েছে। দেশে সংসদীয় গণতন্ত্র প্রতিষ্ঠা পেয়েছে। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। এবারই প্রথম ২৭ কোটি মাধ্যমিক পর্যায়ের শিশুর মাঝে সঠিক সময়ে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে। দেশ যাতে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে এগিয়ে যেতে পারে সেই লক্ষ্য নিয়ে আমরা এগিয়ে যাচ্ছি। নৌকা আপনারদের ভাষা ও স্বাধীনতা এনে দিয়েছে। নৌকায় ভোট দেবার কারণে দেশের উন্নয়ন হচ্ছে। আপনারা আবারও নৌকায় ভোট দিন। আমরা আগামী ২০২১ সালের মধ্যে আপনাদেরকে সুন্দর স্বনির্ভর সোনার বাংলা উপহার দেবো।  ৪৪ কোটি টাকা ব্যয়ে ৩৪৭.২৯৫ মিটার দীর্ঘ নবনির্মিত খান সোনতলা ব্রীজের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এর আগে সকাল ১০টা ৪০ মিনিটে তিনি বঙ্গবন্ধু সেতুর পশ্চিমপাড় সিরাজগঞ্জের সয়দাবাদে ১০ একর জায়গার উপর প্রায় ৮শ’ কোটি টাকা ব্যয়ে নবনির্মিত ১৫০ মেগাওয়াট পিকিং পাওয়ার প্লান্ট বিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন এবং একই স্থানে আপগ্রেডেশন অব সিরাজগঞ্জ ১৫০ মেগাওয়াট গ্যাস টারবাইন পাওয়ার প্লান্ট টু ২২৫ মেগাওয়াট কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্টের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।
সমাবেশে প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু সেতু নির্মাণের এই যমুনাপাড়ের মানুষ আর অবহেলিত নেই। এসময় তিনি শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ব বিদ্যালয় স্থাপন, বন্ধ হয়ে যাওয়া সিরাজগঞ্জ হার্ডপয়েন্টের শেখ রাসেল শিশুপার্ক নির্মান ও শিল্পপার্ক স্থাপনের মাধ্যমে এ অঞ্চলকে ইকোনোমিক জোন হিসেবে গড়ে তোলার ঘোষণা দেন।
সমাবেশে মৎস্য ও প্রাণী সম্পদমন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, পাটমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী, স্বাস্থ্য মন্ত্রী ডা. আ,ফ,ম রুহল হক, যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের, প্রধানমন্ত্রীর জ্বালানী ও বিদ্যুৎ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই ইলাহী চৌধুরী, বিদ্যুৎ প্রতিমন্ত্রী এনামুল হক, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, যুগ্ম সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, সংসদ সদস্য চয়ন ইসলাম, শফিকুল ইসলাম শফি, তানভীর শাকিল জয়সহ প্রশাসনের বিভিন্ন বিভাগের পদস্থ কর্মকর্তা এবং আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন। সকাল ১১টায় পাবনা উদ্দের্শে প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে সিরাজগঞ্জ ত্যাগ করেন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট