Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

হৃদরোগে আক্রান্ত হয়ে পুলিশ সদস্যের মৃত্যুর মেডিকেল রিপোর্ট অস্বীকার করেছে আওয়ামী লীগ

al.jpg-logo-17NM ঢাকা, ৩১ জানুয়ারি : যশোরে সংঘর্ষে পুলিশ সদস্যের হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুর মেডিকেল রিপোর্ট অস্বীকার করে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বলেছেন, জামায়াত-শিবিরের আক্রমণেই এই পুলিশ সদস্য নিহত হয়েছেন। তাই নেতারা আবারও বাংলার মাটিতে যুদ্ধাপরাধীদের কবর রচনার ঘোষণা দেন।
বৃহস্পতিবার আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হরতাল পালনকালে জামায়াত-শিবিরের নৈরাজ্যে প্রতিবাদে আয়োজিত সমাবেশে নেতারা একথা বলেন।
যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ এ প্রতিবাদ সমাবেশের আয়োজন করে।
সংগঠনের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আইনপ্রতিমন্ত্রী কামরুল ইসলাম, যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুনুর রশীদ ও প্রেসিডিয়াম সদস্য নুরনবী চৌধুরী শাওন প্রমূখ।
যশোরে জামায়াত-শিবিরের সাথে পুলিশের সংঘর্ষে হৃদরোগে আক্রান্ত হয়ে পুলিশ সদস্য জহিরুল ইসলামের মৃত্যুর মেডিকেল রিপোর্ট মেনে নিতে পারেননি আইনপ্রতিমন্ত্রী। তিনি বলেন, জামায়াত শিবিরের আক্রমণেই এই পুলিশ সদস্য মারা গেছেন। পুলিশবাহিনী অনেক সহ্য করেছে। সহ্যের একটি সীমা আছে। আর সহ্য করা হবেনা।
জামায়াত-শিবিরের হাতে পুলিশ সদস্যের মৃত্যুতে ক্ষুব্দ হয়ে মতিয়া বলেন,  বাংলার মাটিতে যুদ্ধপরাধীদের কবর রচিত হবে। বিএনপির ষড়যন্ত্র এই বিচার বন্ধ করতে পারবেনা।