Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

নতুন সংসারে ভালোই আছেন প্রভা?

ভালোই আছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। নতুন স্বামী সংসারের সঙ্গে মিশেও গেছেন তিনি। ভুলে গেছেন তার সকল অতীত। নিজেকে নতুনভাবে তৈরি করেছেন এই অভিনেত্রী। এখন অনেক ভালো দিন কাটছে তার। সম্প্রতি তার বিশ্ববিদ্যালয়ের ১০ বন্ধু-বান্ধব নিয়ে পিকনিকেও গিয়েছিলেন প্রভা। সেখানে অনেক মজা করেছেন। নৌকায় চড়া, বন্ধু-বান্ধবের সঙ্গে হৈহুল্লোড় করেই দিন পার হয়েছে তার- এমনটাই জানালেন প্রভা।

তিনি বলেন,পড়াশোনা ও অন্যান্য ব্যস্ততার কারণে অনেক দিন বনভোজনে যাওয়া,এমনকি দূরে কোথাও ঘুরতেও যাওয়া হয় না। তাই সিদ্ধান্ত নিলাম আমার দাদা ও নানাবাড়ি শরীয়তপুরে যাওয়ার। বিয়ের পর এই প্রথম স্বামীকে নিয়ে শরীয়তপুরে বাবার বাড়িতে গিয়েছিলাম আমি। শরীয়তপুরেই যখন আসা হলো, ভাবলাম সবাই মিলে একটা বনভোজনের আয়োজন করলে কেমন হয়! শান্তসহ আমার বন্ধুরাও একমত হলো।

গত বৃহস্পতিবার পরিবারের সব সদস্য এবং ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু-বান্ধব নিয়ে শরীয়তপুরে গিয়েছিলাম। শনিবার সারাটা দিন আমরা পদ্মার বুকে নৌকায় ঘুরে বেড়িয়েছি। এর ফাঁকে খাওয়া-দাওয়া আর হৈহুল্লোড় তো আছেই। অনেক দিন পর এমন আয়োজনে আমরা সবাই খুব খুশি। বনভোজন এবং দাদা ও নানার বাড়িতে বেড়ানো শেষ করে গতকাল রোববার আমি ঢাকায় ফিরেছি। ঢাকায় ফিরেই এখন মনোযোগ দেয়ার চেষ্টা করছি পড়াশোনায়।

অভিনেত্রী প্রভা দীর্ঘ দিনের প্রেমিক রাজীবের সঙ্গে প্রেম করে অবশেষে পালিয়ে বিয়ে করেছিলেন অভিনেতা অপূর্বকে। তারপর রাজীব-প্রভার ভিডিও স্ক্যান্ডেলে ধ্বংশ হয়ে যায় প্রভার ক্যারিয়ার। অপূর্ব এক সময় ডির্ভোস দিয়ে দেয় প্রভাকে। তারপর দীর্ঘ সময় একাকীত্ব জীবনযাপন করে মেডিটেশনের মাধ্যমে আবারো নিজেকে অন্যভাবে তৈরি করেছেন এই অভিনেত্রী। তারপর ২০১১ সালের ১৯ ডিসেম্বর পারিবারিকভাবে তার বিয়ে হয় মাহমুদ শান্তর সঙ্গে। বিয়ের পর বেশ ভালোই আছেন তারা। মানষিক শান্তি ও সংসারের সুখের জন্য তারা চেষ্টাও চালিয়ে যাচ্ছেন বিভিন্নভাবে। তবে কখনো মেডিটেশন কোর্স করছেন আবার ঘুরেও বেড়াচ্ছেন বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে। এর আগে প্রভার পড়াশোনার ব্যস্ততার কারণে স্বামীকে নিয়ে সেভাবে দূরে কোথাও বেড়াতে যেতে না পারলেও এখন পড়াশোনার চাপ কিছুটা কম থাকায় স্বামীকে নিয়ে ঘুরতে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিল পরিবারের সদস্য এবং প্রভার বিশ্ববিদ্যালয়ের ১০ ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবও। এভাবেই বর্তমানে নতুন সংসারে আনন্দের মধ্যে দিন কাটছে প্রভার।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট


3 Responses to নতুন সংসারে ভালোই আছেন প্রভা?

  1. tawfiq

    March 7, 2012 at 2:33 am

    prova uttarai shanta mariam e pora but ami vabsi kon sala oka bia korlo?

  2. sikiş izle

    March 13, 2012 at 8:51 am

    I used to be in search of this web site final several days good blog site proprietor wonderful posts almost everything is terrific

  3. smackdown oyunları

    March 14, 2012 at 3:09 pm

    I wanted for this web site article admin really thanks i will seem your future sharings i bookmarked your blog