Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

আগামী সংসদ নির্বাচনে একক ভাবেই নির্বাচন করবো : রংপুরে এরশাদ

 রংপুর প্রতিনিধি, ১৫ জানুয়ারি : মহাজোটের প্রধান শরিক সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আমি এমপি নির্বাচিত হয়ে রংপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই, দেশের উন্নয়নের জন্য আবার আমার এককভাবে ক্ষমতায় যাওয়া দরকার। তাই আগামী সংসদ নির্বচনে একক ভাবেই নির্বাচন করবো । মঙ্গলবার বিকেলে রংপুরের কাউনিয়ায় সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের এক  জনসভা এ কথা বলেন ।

রংপুরের কাউনিয়া বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা সভাপতি আজিজুল ইসলাম মাষ্টারের সভাপতিত্বে এতে অন্যানের মধ্যে বক্ত্য রাখেন  সাবেক সংসদ সদস্য আলহাজ্ব করিম উদ্দিন ভরসা , জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মশিউর রহমান রাঙ্গা , পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আলহাজ্ব শওকত চৌধুরীর ,জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব এসএম ফখর-উজজামান জাহাঙ্গীর ,জেলা সেক্রেটারী আবুল মাসুদ চৌধুরী নান্টু, রংপুর মহানগর সেক্রেটারি অ্যাডভোকেট সালাহ উদ্দিন আহমেদ, যুব সংহতির সভাপতি আব্দুর রাজ্জাক, সেক্রেটারি হাসানুজ্জামান নাজিম, জেলা ছাত্র সমাজ সেক্রেটারি আশরাফুল হক জবা, মহানগর সেক্রেটারি সোবহান মজিদ বিদ্যুত ও স্বেচ্ছাসেবক পার্টি সভাপতি শামীম আহমেদ, সাধারণ সম্পাদক মনসুর আলী স্থানীয় প্রমুখ বক্তব্য রাখেন ।

মহাজোটের প্রধান শরিক সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ তার নিজ জেলায় আনুষ্ঠানিক ভাবে নির্বাচনী প্রচারনা শুরু করেছেন । তিনি গত কয়েকদিন থেকে দিন ভর রংপুর উপজেলায় বিভিন্ন এলাকা সফর করে আগামী নির্বাচনে তাকে ভোট দেবার আবেদন জানিয়েছেন ।এরশাদ আগাম জাতীয় নির্বাচনের ঈঙ্গিত দিয়ে বলেন এ বছর অক্টোবর মাসে জাতীয় সংসদের নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি বলেন এটাই আমার জীবনের শেষ নির্বাচন । আমি এমপি নির্বাচিত হয়ে রংপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করতে চাই । সে কারণে তাকে ভোট দিয়ে শেষ বারের মতো জয়ী করার আহবান জানিয়েছেন।তিনি বলেন পত্র পত্রিকায় অনেক লেখা লেখি হলো জাতীয় পার্টি নাকি ধংস হয়ে গেছে আমার দূর্গে ফাটল ধরেছে । কিন্তু পত্রিকায় আর মিডিয়ায় যতই প্রচার করা হোক না কেন জাতীয় পার্টির দূর্গ আমাদের থাকবে । কেউ তা ভাঙ্গতে পারবেনা ।তিনি সকাল থেকে সন্ধা পর্যন্ত বিভিন্ন এলাকায় জনসংযোগ করেছেন । রংপুরে জাতীয় পার্টি আগের চেয়ে অনেক শক্তিশালী হয়েছে। কেউ দলে না থাকলে তাতে কিছু আসে যায় না। এরশাদ বলেন-আমাকে দু ‘দুবার জেলে নেয়া হয়েছে। জাপা চেয়ারম্যান এরশাদ বলেন , জেলের ভিতরে কথা বললেই টর্চার করা হতো। কথা বলতে দিতো না। তার পরেও আমি ১৯৯১ সালের নির্বাচন ১২ শতাংশ এবং এবং ১৯৯৬ সালের নির্বাচনে ১৮ শতাংশ ভোট পেয়েছি। আমার কারণে মহাজোট ক্ষমতায় এসেছে। আমি ভুল করেছি। আর মহাজোটে থাকতে চাই না। এরশাদ আরো বলেন-আগামী নির্বাচন আমার শেষ নির্বাচন। প্রতি নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করে আসছেন। আমি আপনাদের কাছে ঋণি। দেশের উন্নয়নের জন্য আবার আমার এককভাবে ক্ষমতায় যাওয়া দরকার। তাই একক ভাবেই নির্বাচন করবো।