Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

রাজউক চেয়ারম্যানের পদত্যাগপত্র প্রত্যাখ্যান

,ঢাকা, ১৪ জানুয়ারি : পদত্যাগপত্র জমা দিলেও সরকার তা গ্রহণ না করায় রাজউক চেয়ারম্যান প্রকৌশলী মো. নুরুল হুদা তার দায়িত্বে বহাল রইলেন। সোমবার সকালে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খানের সঙ্গে বৈঠকের পর প্রকৌশলী নুরুল হুদা এ তথ্য জানান। রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান প্রকৌশলী মো. নুরুল হুদা সাংবাদিকদের বলেন, শারীরিক অসুস্থতার কারণে আমি রোববার বিকেলে পদত্যাগপত্র জমা দিয়েছিলাম। চিকিতসক আমাকে পূর্ণ বিশ্রামে থাকতে বলেছেন। আপনার পদত্যাগ গুজব বলে জানালেন গৃহায়ণ সচিব ড. খন্দকার শওকত হোসেন । এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সচিব হয়ত বিষয়টি জানতেন না। এ কারণে তিনি এ কথা বলেছেন।
তিনি বলেন, সরকার দায়িত্ব পালনের নির্দেশ দিলে সেক্ষেত্রে আমি চালিয়ে যাবো। চলতি কাজগুলো দ্রুত শেষ করার চেষ্টা করব। বৈঠকের আগে গৃহায়ণ সচিব সাংবাদিকদের বলেন, রাজউক চেয়ারম্যানের পদত্যাগের বিষয়টি স্রেফ গুজব। এটা তার বিরুদ্ধে দুরভিসন্ধি ও ষড়যন্ত্রমূলক। তিনি তার প্রয়োজনে সচিবালয়ে এসেছেন।
এদিকে, সকাল সাড়ে ১০টার দিকে রাজউক চেয়ারম্যান সচিবালয়ে আসেন। গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আবদুল মান্নান খানের সঙ্গে বৈঠকের পর তারা হাতিরঝিল প্রকল্প পরিদর্শনে গেছেন। এ বিষয়ে আবদুল মান্নান খান বলেন, চেয়ারম্যানের চাকরির মেয়াদ আছে আগামী মার্চ পর্যন্ত। বাকি সময়টা একসঙ্গে কাজ করব। প্রয়োজনে তার চিকিতসার ব্যবস্থা করব।