Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

তত্ত্বাবধায়কের দাবি মামা বাড়ির আবদার নয় যে চাইলেই আ.লীগ তা মেনে নেবে : গোলাম মাওলা রনি এমপি

, নিউজডেস্ক : আওয়ামী লীগের সংসদ সদস্য গোলাম মাওলা রনি বলেছেন, বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি মামার বাড়ির আবদারের মত কোনো ঘটনা নয় যে চাইলেই সেটা মেনে নিবে আওয়ামী লীগ।

রোববার মধ্যরাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের নিউজ এন্ড ভিউজ অনুষ্ঠানে তিনি আরো বলেন, বিএনপির এমন পূর্বশর্ত অপমানজনক।  আওয়ামী লীগের এখনো এমন দূরাবস্থা হয়নি যে দু-একজনের হুমকি ধামকিতে একেবারে ভয়ে থরথর করে কেঁপে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মেনে নেবে।

গোলাম মাওলা রনি বলেন, আমরা পাকিস্তানের মত ব্যর্থ রাষ্ট্রে পরিণত হতে চাই না। তাই আমরা সেদিকে যাব না। তবে এ সমস্যা সমাধানে একটা কাজ করা যায়। সেটা হল সরকার ও বিরোধী দলগুলোর মিলে আমরা বসতে পারি এবং এমন সিদ্ধান্ত নিতে পারি যাতে সব পক্ষই তৃপ্ত হয়।

তিনি আরো বলেন, বিএনপি আমাদের কোনো ভাবেই সহযোগীতা করছে না। যে কোনো বিষয়ে আলাপ-আলোচনার মাধ্যমে সমাধানে যাওয়া যায়। কিন্তু বিএনপি তা না করে হুমকি-ধামকি দিচ্ছে।

গোলাম মাওলা রনি বলেন, বিএনপি যে দাবিটা নিয়ে আজ আন্দোলনে নেমেছে সে আন্দোলনটাকে জনসম্পৃক্ত করার জন্য যে সাংগঠনিক ভিত্তি দরকার সেটা কিন্তু তাদের নেই। এতো দিন হয়ে গেল দলটি এখনো তাদের মহাসচিব নিয়োগ করতে পারেনি।

গ্রন্থনা:এম.এইচ রনি