Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

বিপিএলে সর্বনিম্ন টিকিট ২৪৫ টাকা

ঢাকা: বিপিএল দ্বিতীয় আসরে টিকেট স্বত্ব কিনেছে অ্যাক্টিভ সার্ভিসেস। মঙ্গলবার মিরপুরে বিপিএল গভর্নিং কাউন্সিল আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেয়। অ্যাক্টিভ সার্ভিসেস ২০ কোটি টাকায় বিপিএলের টিকিট স্বত্ব কিনেছে। বিপিএলে দর্শকদের জন্য সর্বনিম্ন টিকেটের দাম ধার্য করা হয়েছে ২৪৫ টাকা।
মিরপুর স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বিপিএল আয়োজন স্বত্ব কিনে নেয়া গেমঅন স্পোর্টস ম্যানেজমেন্টের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন গাঙ্গুলী বলেন ‘২০ কোটি টাকায় টিকেট স্বস্ত কিনে নিয়েছে অ্যাক্টিভ সার্ভিসেস। ২০ কোটি টাকায় স্বত্ব বিক্রি করার কারণ গত আসর ৪৫ কোটি টাকায় শিহাব ট্রেডিং টিকেট স্বত্ব কিনেছিল। কিন্তু পরে টিকেটের দাম কমানোর ঘোষণায় শিহাব ট্রেডিং বিশ কোটি টাকার কাছাকাছি দিয়েছে।
আর টিকিট স্বত্ব কিনে নেয়া অ্যাক্টিভ সার্ভিসেসের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আসাদুর রহমান রানা সংবাদ সম্মেলনে বলেন, ‘সাধারণ গ্যালারির দাম রাখা হয়েছে ৩৫০ টাকা। তবে এয়ারটেল ও শিক্ষার্থীরা ৩০ শতাংশ ছাড়ে কিনবেন ২৪৫ টাকায়। ভিআইপি গ্যালারি, হসপিটালিটি বক্স, কর্পোরেট বক্স ছাড়া অন্যসব টিকেটের ক্ষেত্রে এয়ারটেল ব্যবহারকারী ও ছাত্ররা ৩০ শতাংশ ছাড় পাবেন। একজন প্রতিদিনের সর্বোচ্চ দুটি টিকেট কিনতে পারবেন। পাঁচ বছরের ওপরের শিশুদের জন্য টিকেট লাগবে।
১৩ জানুয়ারি থেকে এয়ারটেলের আউটলেটগুলোয় টিকেট পাওয়া যাবে। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর প্রাইম ব্যাঙ্কের সঙ্গে কথা চলছে, কালই (বুধবার) তাদের অনুমোদন পাওয়া যাবে আশা করছি। এয়ারটেলের আউটলেটে ৩০ শতাংশ, ব্যাংক ৩০ শতাংশ, অনলাইনে ১০ শতাংশ ও ভেন্যুতে ১০ শতাংশ টিকেট বিক্রি করা হবে। বিসিবি বোর্ড পাবে ২০ শতাংশ টিকেট।’
টিকিটের দাম বিস্তারিত জানাতে গিয়ে রানা আরো বলেন, ‘ইস্টার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকেট পাঁচশ টাকা, শহীদ মোশতাক ও শহীদ জুয়েল স্ট্যান্ডের টিকেট ২ হাজার টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারির টিকেট ৩ হাজার টাকা রাখা হয়েছে। তবে এ ক্ষেত্রে এয়ারটেল ব্যবহারকারী ও ছাত্রদের ৩০ শতাংশ ছাড় রয়েছে। ভিআইপি টিকেট ৫ হাজার টাকা, কর্পোরেট বক্স টিকেট ৮ হাজার রাখা হয়েছে। এ ক্ষেত্রে কোনো ছাড়ের ব্যবস্থা নেই।’
বিপিএল গর্ভনিং কাউন্সিলের সাধারণ সম্পাদক আই এইচ মল্লিক সংবাদ সম্মেলনে বলেন, ‘দুই দিন ধরে আলোচনার পর গ্যালারির টিকেটের দাম আমরা ৪০ শতাংশ কমিয়েছি। তারপরও আমাদের আর্থ-সামাজিক প্রেক্ষাপটে টিকেটের দাম একটু বেশিই। তবে গত আসরে টিকেটের দাম কমানোর পরও সর্বনিম্ন দাম ছিল তিনশ টাকা এবার তারচেয়ে কম রেখেছি আমরা।
Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট