Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

তলে তলে নয়, প্রকাশ্যে আলোচনায় রাজি বিএনপি : খালেদা জিয়া

ঢাকা, ০৭ জানুয়ারি : তলে তলে নয়, আলোচনা হতে হবে প্রকাশ্যে। সে আলোচনা হতে হবে নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার নিয়ে। এ কথা বলেছেন বিরোধী দলীয় নেতা ও বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। সোমবার রাতে নোয়াখালীর সেনবাগ উপজেলার যুবলীগ সভাপতি আলী আক্কাস রতনসহ শতাধিক কর্মীর বিএনপিতে যোগদান উপলক্ষে আয়োজিত এক সভায় বিএনপি চেয়ারপার্সন এ দাবি করেন।
বিএনপি চেয়ারপার্সনের গুলশানের রাজনৈতিক কার্যালয়ে এ সভায় খালেদা জিয়া সরকারের উদ্দেশে বলেন, “তলে তলে নয়, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা নিয়ে আলোচনা হতে হবে। সে আলোচনা হবে প্রকাশ্যে। সবাই জানবে, প্রকাশ্যে আলোচনা হবে। খোশগল্প করার সময় আমাদের নেই।”
তিনি এসময় বিএনপিতে যোগদানকারীদের শুভেচ্ছা জানান।
এরপর তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, “দেশকে রক্ষা আর উন্নয়নের জন্য নতুন ও পুরনো কর্মীদের একসঙ্গে কাজ করতে হবে। সবাই মিলেমিশে করতে হবে।”
বিএনপি চেয়ারপার্সন রাজধানীর বিএনপি নেতা রফিকুল ইসলামকে হত্যার জন্য র‌্যাবকে দায়ী করে বলেন, “ঢাকার ৫৬ নং ওয়ার্ডের বিএনপি নেতা রফিকুল ইসলাম মজুমদারকে হত্যা করা হয়েছে।”
তিনি অভিযোগ করেন, “সরকার তাদের ক্ষমতা চিরস্থায়ী করার জন্য বিএনপির সাহসী ও জনপ্রিয় নেতাকর্মীদের বেছে বেছে হত্যা করছে।”
সরকার এই ৪ বছরে শুধু বিএনপি নেতাকর্মীদের হত্যা, গুম, দমন-পীড়ন করেছে। তারা বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিচ্ছে।”
দেশকে রক্ষা করতে এসময় যুব সমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।
যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, যু্গ্ম মহাসচিব মো. শাজাহান, কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক আবুল খায়ের ভূঁইয়া, প্রচার সম্পাদক ও বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক প্রমুখ।