Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

৮৩ হাজার শিক্ষকের চাকরি জাতীয়করণের ঘোষণা বুধবার

 চট্টগ্রাম, ০৪ জানুয়ারি : প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী ডা. মো. আফছারুল আমিন জানিয়েছেন, ৮৩ হাজার শিক্ষকের চাকরি জাতীয়করণ করা হবে। আগামী ৯ জানুয়ারি বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয়করণের ঘোষণা দেবেন।
শুক্রবার চট্টগ্রামের সীতাকুন্ডে ভাটিয়ারী হাজী টিএসি উচ্চ বিদ্যালয়ের ৪৫ বছর পূর্তিতে প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ আয়োজিত তিনদিনের পুনর্মিলনী উতসবের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান।
গণশিক্ষামন্ত্রী বলেন, “জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিক্ষকদের চাকরি জাতীয়করণ করেছিলেন।  এবার তারই মেয়ে এই বিশাল কাজটি করতে যাচ্ছেন। ”
এর আগে পায়রা ও বেলুন উড়িয়ে পুনর্মিলনী উতসব উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি  এ বি এম আবুল কাশেম এমপি।
প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি চেয়ারম্যান নুরুল আনোয়ারের সভাপতিত্বে এবং আকবর হোসেন ও নাজিম উদ্দিনের পরিচালানায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহাম্মদ আলী চৌধুরী।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন, অধ্যক্ষ মোহাম্মদ জাহাঙ্গীর, মোজাহের গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এসএম আবু তাহের, ভাটিয়ারী হাজী টিএসি উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের প্রাক্তন সভাপতি মো. সালাহ উদ্দিন, উপ-সচিব আবু নাছের, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামিউল আলম ও প্রধান শিক্ষক আলী আজম।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট