Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

এসআই শাহাজাহানের মৃত্যু: অবশেষে ওসি নুর মোহাম্মদকে প্রত্যাহার

, ০৪ জানুয়ারি : নারায়ণগঞ্জের বন্দর থানায় বিস্ফোরণে উপ-পরিদর্শক (এসআই) শাহাজাহানের মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগ ওঠায় ওই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদকে প্রত্যাহার করা হয়েছে।
বৃহস্পতিবার রাতে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে প্রত্যাহার করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে। তার স্থানে আনা হয় ফতুল্লা থানার সাবেক ওসি আবদুল মতিনকে।
জেলা পুলিশ সুপার শেখ নাজমুল আলম জানান, “উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে থানার ওসি নূর মোহাম্মদকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে।”
প্রসঙ্গত, ১৩ ডিসেম্বর রাত ১০টা ৪০ মিনিটে শাহজাহান থানার ভেতরে কোয়ার্টারের সামনের বারান্দায় দাড়িয়ে ছিলেন। এ সময় বিকট শব্দের বিস্ফোরণে শাহজাহান মারাত্মক দগ্ধ হন। এতে তার শরীরের কমপক্ষে ৮০ শতাংশ পুড়ে যায়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ১৭ ডিসেম্বর ভোর ৪টায় চিকিতসাধীন অবস্থায় মারা যান শাহজাহান।
মারা যাওয়ার আগে শাহজাহান তার মৃত্যুর জন্য থানার ওসি ও সেকেন্ড অফিসারকে দায়ী করেন। এবং তাকে বোমা মারার সকল ঘটনার বিবরণ বলে যান।
বিস্ফোরণের পর ওসি নূর মোহাম্মদ বেপারী বলেছিলেন, ঘটনার পরে তিনি বারুদের গন্ধ পেয়েছিলেন। তবে পুলিশ তাদের তদন্ত প্রতিবেদনে শাহজাহানকে মদ্যপ অফিসার হিসেবে উল্লেখ করেন এবং মদ পানের সময়ে আগুনে পুড়ে তার মৃত্যু হয়েছে বলেও ওই তদন্ত প্রতিবেদনে উল্লেখ করা হয়।
বৃহস্পতিবার নারায়ণগঞ্জের বন্দর থানার ভেতরে রহস্যজনক বিস্ফোরণে থানার  (এসআই) শাহজাহানের মৃত্যুর ঘটনার ময়না তদন্তের রিপোর্টে বলা হয়েছে, ‘নিহতের রক্ত ছিল অনেক বিষাক্ত। আগুনে পুড়ে ঘা হয়ে (বার্নহার্ট) এবং রক্ত দূষিত হওয়ার কারণে মারা গেছেন এসআই শাহজাহান।’

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট