Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

‘বিএনপির একটাই গুণ দুর্নীতি আর মানুষ খুন’

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপির একটাই গুণ, দুর্নীতি আর মানুষ খুন। তারা দেশবাসীকে সন্ত্রাস, লুটপাট, দুর্নীতি ও মানি লন্ডারিং উপহার দিয়েছেন। তিনি বলেন, বিএনপি ক্ষমতায় এসে সন্ত্রাস-জঙ্গিবাদের সৃষ্টি করেছিল। আর আমরা ক্ষমতায় এসে সন্ত্রাস-জঙ্গিবাদ দমন করে দেশে শান্তি প্রতিষ্ঠিত করেছি। তাই বাংলাদেশ আজ উন্নয়নের মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। আজ ময়মনসিংহের সার্কিট হাউস মাঠে আয়োজিত বিশাল জনসভায় তিনি এসব কথা বলেন।
বেগম জিয়ার উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তিনি বলেছিলেন ‘সাপকে বিশ্বাস করা যায়, আওয়ামী লীগকে বিশ্বাস করা যায় না’। শেখ হাসিনা বলেন, তারা যুদ্ধাপরাধীদের মতো  বিষধর সাপের ঝাঁপি মাথায় নিয়ে চলছেন। যারা ৭১-এ গণহত্যা, লুটপাট ও  মা-বোনের ইজ্জত লুণ্ঠন করেছিল তাদের বাঁচাতে এখন মাঠে নেমেছে বিএনপি-জামায়াত-শিবির চক্র।
জনসভায় জেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান এমপি’র ময়মনসিংহ বিভাগ ও সিটি করপোরেশন, পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয়, শিক্ষা বোর্ড, বরূপুত্র  নদ ড্রেজিং এবং ঢাকা-ময়মনসিংহ ডাবল রেললাইন করার দাবির প্রেক্ষিতে শেখ হাসিনা বলেন, নৌকা মার্কায় ভোট দিলে আগামীতে ময়মনসিংহকে সিটি করপোরেশন, ফুলপুরের তারাকান্দাকে উপজেলা, ময়মনসিংহকে শিক্ষা নগরী এবং ময়মনসিংহ-ঢাকা রেলপথে কমিউটার ট্রেন সার্ভিস চালু করা হবে। এদিকে প্রধানমন্ত্রীর কাছে ময়মনসিংহবাসীর  দীর্ঘদিনের কাক্সিক্ষত দাবি পূরণ না হওয়ায় সমবেত জনতার মাঝে হতাশা নেমে আসে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে বলেন, বছরের প্রথমে  বিনামূল্যে ২৭ কোটি বই বিতরণ করা হয়েছে। দরিদ্রদের  বিনামূল্যে খাদ্য ও ঘর-বাড়ি করে দিয়েছি, মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা বৃদ্ধি করেছি, স্বাস্থ্য-শিক্ষাসহ সব বিষয়ে গুরুত্ব দিয়ে কাজ করে যাচ্ছি। আমরা কথায় নয়, কাজে বিশ্বাসী। যা কথা দেই তা কাজে পরিণত করি।
তিনি আরও বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। ইউনিয়ন অফিস তথ্য কেন্দ্র খোলা হয়েছে। মানুষ এখন সরকারের বিভিন্ন সেবা ইউনিয়ন অফিস তথ্য কেন্দ্রে বসেই পাচ্ছে।
জেলা  আওয়ামী লীগ সভাপতি আলহাজ অধ্যক্ষ মতিউর রহমান এমপি’র সভাপতিত্বে বিশাল জনসভায় আরও বক্তব্য রাখেন কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী, এলজিআরডি মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর, খাদ্যমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, স্বাস্থ্য মন্ত্রী আ.ফ.ম রুহুল হক, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আবদুল লতিফ বিশ্বাস, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. ক্যাপ্টেন (অব.) মজিবুর রহমান ফকির, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী এডভোকেট প্রমোদ মানকিন এমপি,  কৃষিবিদ শওকত মোমেন শাহজাহান এমপি, আব্দুল মান্নান এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ও আহমদ হোসেন, এডভোকেট মোছলেম উদ্দিন এমপি, ডা. এম. আমানুল¬াহ এমপি, এডভোকেট রেজা আলী এমপি, আব্দুস সাত্তার এমপি, জেলা পরিষদের প্রশাসক এডভোকেট জহিরুল হক খোকা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাবেক এমপি আব্দুল মতিন, এহতেশামুল আলম প্রমুখ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট