Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ইডেনের মহারণে খাদের মুখে ধোনি, ফুরফুরে মিসবারা

কলকাতা: আজ ইডেনে মহারণ। সিরিজের দ্বিতীয় একদিনের ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হচ্ছে ভারত। চেন্নাইয়ে প্রথম ম্যাচ হেরে সিরিজে পিছিয়ে রয়েছে ভারত। তাই ইডেনেই সমতা ফেরাতে মরিয়া ধোনিরা। ইডেনের ম্যাচ হারলেই সিরিজ হেরে যাবে ভারত। চেন্নাইয়ে চোট পেয়েছিলেন কোহলি। তবে কলকাতায় তিনি খেলতে পারবেন বলে খবর। ভারত অধিনায়ক জানান, কলকাতায় যেহেতু শিশির পড়ছে, তাই টস একটা ফ্যাক্টর হতে পারে। যদিও ম্যাচ শুরু দুপুর ১২টাতে। অন্যদিকে কলকাতাই সিরিজ জিততে চাইছেন পাক অধিনায়ক মিসবাহ উল হক।

এরকম একটা মরণবাঁচন ম্যাচের আগে ধোনিদের দেখেই মনে হচ্ছে বেশ চাপে রয়েছেন। ভারতী দলের কাছে সমস্যা অনেক। ব্যাটিং খুব খারাপ হচ্ছে। আহমেদাবাদ ম্যাচে তো ২৯ রানের মধ্যেই পাঁচ উইকেট চলে গেছিল। আসলে গম্ভীর-শেবাগের ওপেনিং জুটিটা দীর্ঘদিন ধরে ভোগাচ্ছে, খারাপ সময়ে কোহলির ফর্মটাও হঠাৎ হারিয়ে গেল। বোলিংয়ে সবচেয়ে চিন্তার কারণ স্পিন বিভাগ। পেস বোলিংয়ে অনভিজ্ঞতাও চোখে পড়ছে। আরও একটা বিষয় অস্বস্তিতে রাখবে ধোনিদের। ইডেনে আজ পর্যন্ত কোনো ওয়ানডে ম্যাচ হারেনি পাকিস্তান।

অন্যদিকে আর ম্যাচটা ভারত ম্যাচের আগে পাক ক্রিকেটারদের যেরকম চাপে থাকেন ইডেনের ম্যাচের আগে সেরকম কোনো বিষয়ই নেই। অনুশীলন থেকে সাংবাদিক সম্মেলন, হোটেল সব জায়গাতেই মিসবাদের দেখে মনে হচ্ছে কোনো রকম টেনশনে নেই।

সূত্রের খবর, চলতি পাকিস্তান ও তারপর ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া সিরিজে ভারত জিততে না পারলে, কোনো একটি ফর্মের ক্রিকেট থেকে অধিনায়কত্ব হারাতে পারেন ধোনি। বোর্ড ধোনিকে এমনই ইঙ্গিত দিয়েছে বলে সূত্রের খবর৷ সে দিক থেকে অধিনায়ক ধোনির কাছে ইডেন ম্যাচের আলাদা গুরুত্ব রয়েছে৷ সব মিলিয়ে খাদের কিনারায় দাঁডিয়ে ধোনি। সূত্র: জিনিউজ।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট