Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

থার্টিফাস্ট নাইট মানেই মাদকের মহোতসব, তরুণ-তরুণীদের উত্তাল নৃত্য

মনির হোসেন জীবন, ষ্টাফ রিপোর্টার, ০১ জানুয়ারি : থার্টিফাস্ট নাইট মানেই মাদক সেবনের মহোতসব। দেশী বিদেশী মদ, বিয়ার আর গাঁজায় মশগুল থাকে মাদকসেবী তরুণ তরুনীরা। নতুন বছরকে স্বাগত জানাতে বেছে নেয় বখাটেরা মাদককে। আর এজন্য বিভিন্ন প্রকার মাদক রিজার্ভে রেখে রাত ১২টা ০১ মিনিটের অপেক্ষায় থাকে দেশী বিদেশী তরুণ তরুনীরা। রাজধানীর অভিজাত পরিবারের বখে যাওয়া টিনেজ তরুণ-তরুণীরা সন্ধ্যার পর থেকেই মেতে উঠে অশ্লীল নৃত্য আর মাদকের উন্মাদনায় । বিদেশী মদ, বিয়ার, ফেন্সিডিল, হেরোইন, গাঁজা ও সীসার নেশায় বুদ হয়েছিল তারা। মধ্যরাত থেকে শুরু করে ভোর রাত পর্যন্ত এসব তরুণ তরুনীরা শর্ট জামা কাপড় পড়ে নাচ গান করতে দেখা গেছে। এজন্য মাদকবেসীরা বেঁচে নিয়েছিল অভিজাত নামীদামী হোটেল, গেষ্ট হাউজ, ফ্ল্যাট বাসা, বার, ক্লাব আর আবাসিক হোটেল। তবে যে কোন ধরনের নাশকতা ঠেকাতে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ছিল মাঠে। তারা বিভিন্ন জায়গায় চেকপোষ্ট বসিয়ে মোটর সাইকেল ও প্রাইভেটকারে তল্লাশী চালায়। তরে রাস্তায় পুলিশ, ডিবি পুলিশ ও র‌্যাবের টহল ছিল চোখে পড়ার মত।

বিভিন্ন সূত্রে জানা যায়, থার্টিফাস্ট নাইট উদযাপনের নামে রাজধানীর বিভিন্ন পাচঁ তারকা, তিন তারকা হোটেল রেস্তোরা, ক্লাব, মিনি চাইনিজ ও ফ্ল্যাট বাড়ীতে সন্ধ্যার পর থেকেই অবাধে চলেছে মাদক সেবনের মহোতসব। সেই সাথে চলেছে ওয়ের্ষ্টান কালচারের অশ্লীল নাচ-গান। এসব জায়গায় মধ্যরাতে ঢলনামে মুসলিম পরিবারের বখে যাওয়া তরুণ-তরুণীর। অনেকে শর্ট জামা কাপড় পড়ে অংশ নেয় বাজনার তালে তালে ব্যান্ড পার্টিতে । বিভিন্ন তারকা, তিন তারকা হোটেল, রেস্তোরা, ক্লাব, মিনি চাইনিজ ও ফ্ল্যাট বাড়ীতে রাতভর চলে নাচ আর গান । এসব স্থানে থার্টিফাস্ট নাইটে লাখ লাখ টাকার মাদক বিক্রি করা হয়। আগে থেকে হোটেল মালিকরা দেশী বিদেশী মদ বিয়ার মজুদ করে রেখেছিল।

উত্তরা পশ্চিম থানা পুলিশ সুত্রে জানা গেছে, থার্টিফাস্ট নাইট উদযাপনের রাতে উত্তরা এলাকায় কোথাও অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নিরাপত্তার জন্য বিপুল সংখ্যক পুলিশ মাঠে ছিল। উত্তরা র‌্যাব (১) এর এক কর্মকর্তা এই প্রতিবেদককে জানান, থার্টিফাস্ট নাইটে বিপুল সংখ্যক র‌্যাব সদস্যরা দায়িত্ব পালন করেছে। এছাড়া পুলিশ ও ডিবি পুলিশ নিষ্ঠার সাথে মাঠে দায়িত্ব পালন করেছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট