Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

দিল্লিতে পৌঁছলো ‘ভারতকন্যা’র লাশ

 ভারত পৌঁছেছে লড়াকু ‘ভারতকন্যা’র লাশ। শনিবার রাত ১০ টার দিকে সিঙ্গাপুরের চেঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ‘এয়ার ইন্ডিয়া চার্টার্ড’ বিমানে রওয়ানা হয়ে রোববার ভোর ০৪ টা ১৫ মিনিটে নয়াদিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছে।
নির্বাক মা-বাবাকে সঙ্গী করে সোনালি রঙের কফিন বন্দী হয়ে দেশে পৌঁছানোর সময় তরুণীর আত্মার প্রতি শ্রদ্ধা জানাতে বিমান বন্দরে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী মনমোহন সিং ছাড়াও হাজারো ভারতীয়।
সংগ্রামী তরুণীকে সম্মান জানাতে ইন্ডিয়া গেটের আশপাশ ও সারা ভারতজুড়ে মোম-প্রদীপ জ্বালিয়ে তরুণীর আত্মার প্রতি শ্রদ্ধা ও নির্মম হত্যাকাণ্ডের প্রতিবাদ জানায় ভারতবাসী।
১৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার ভোরে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ২৩ বছর বয়সী ওই মেডিকেল ছাত্রী।
ভারতকন্যা ও সাহসীহৃদয় খ্যাত এই তরুণী ভারতবাসীসহ সারা বিশ্বের বিপুল সংখ্যক মানুষকে কাঁদিয়ে পৃথিবী থেকে  চিরবিদায় নেয়।
লড়াকু তরুণীর মৃত্যুতে শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী মনমোহন সিং, কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী, সোনিয়াপুত্র রাহুল গান্ধী, লাল বাদশাহ অমিতাভ বচ্চন, বলিউড বাদশাহ শাহরুখ খানসহ সব শ্রেণী-পেশার মানুষ।
উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর দিল্লির একটি চলন্ত বাসে পুলিশের পাঁচটি চেকপোস্টের মধ্যে কয়েক দফা চক্কর দিয়ে ঐ তরুণীকে গণধর্ষণ করে ৬ নরপশু। তারপর তরুণীর বন্ধুকে মারধর করে চলন্ত গাড়ি থেকে দু’জনকে ছুঁড়ে ফেলে দেয় নরপিশাচরা।
অভিযুক্ত সবাইকে ইতোমধ্যে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করা হয়েছে। পুলিশ জানিয়েছে, তরুণীর মৃত্যুতে ‘খুনের’ মামলার আসামী হবে অভিযুক্তরা।
সূত্র : এনডিটিভি ও এপি

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট