Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

ম্যানচেস্টার ইউনাইটেডের নাটকীয় জয়

লন্ডন: বক্সিং ডের রাতে ম্যান ইউ নগর প্রতিদ্বন্দ্বী নিউ ক্যাসেলের বিপক্ষে ৪-৩ গোলে এক নাটকীয় জয় লাভ করে। খেলার শেষ মিনিটে হার্নান্দেজের গোলে জয় পায় ফার্গুসনের ম্যানইউ।

অবশ্য খেলার শুরুতেই নিজেদের মাঠ ওল্ড ট্রার্ফোডে পিছিয়ে পড়ে ম্যান ইউ। খেলার চার মিনিটে জেমস পারসের গোলে এগিয়ে যায় নিউ ক্যাসেল (০-১)। শুরুতে পিছিয়ে পড়ে আক্রমণাত্মক খেলতে থাকে ম্যানইউ। খেলার ২৫ মিনিটের সময় সমতা আনেন ম্যানইউয়ের জনি ইভারস (১-১)। কিন্তু মাত্র চার মিনিট পর আত্মঘাতী গোল করে বসেন জনি ইভারস। ফলে আবারও এগিয়ে যায় নিউ ক্যাসেল (২-১)।

বিরতির পর দুদলই গোলের দেখা পাওয়ার জন্য মরিয়া হয়ে খেলতে থাকে। মাঝমাঠ থেকে ম্যানইউয়ের বেশকিছু আক্রমণ ব্যর্থ করে দেয় নিউ ক্যাসেলের রক্ষণভাগের খেলোয়াড়রা। অবশেষে ৫৮ মিনিটে আবারো খেলায় সমতা আনে ম্যানইউ। মাঝমাঠ থেকে গিগসের বাড়ানো পাসে বল জালে জড়াতে ভুল করেনি প্যাট্রিক ইভরা (২-২)।

৬৮ মিনিটে পাল্টা আক্রমণ থেকে আবারো এগিয়ে যায় নিউ ক্যাসেল। এবার গোল করেন প্যাপিস সিসে।

ম্যানইউও বসে থাকেনি। খেলায় আবারো সমতা আনেন তারা। ৭১ মিনিটে বক্সের বাইরে ক্যারিকের পাস থেকে গোল করে রবিন ভন পার্সি (৩-৩)।

খেলার শেষ দশ মিনিটে চরম উত্তেজনার সৃষ্টি হয়। দুদলই গোলের দেখা পাওয়ার জন্য আক্রমণ আর পাল্টা আক্রমণের মধ্য দিয়ে খেলতে থাকে। খেলার ৯০ মিনিটে ফ্লেচারের বদলি হিসেবে কোচ ফার্গুসন মাঠে নামান জাবি হার্নান্দেজকে। মাঠে নামার কয়েক সেকেন্ডের মধ্যে গোল করেন হার্নান্দেজ।

মাইকেল ক্যারিকের ক্রস থেকে দারুণ এক শটে গোল করে জাবি হার্নান্দেজ (৩-৪)।ওল্ড ট্রার্ফোডের প্রায় ৭৬ হাজার দর্শকসহ দলকে জয়ের বন্দরে নিয়ে যান তিনি। এ জয়ের মাধ্যমে ম্যানইউ ১৯ খেলায় ৪৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট