Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

খালেদা জিয়া বিষধর সাপ : নানক

 ২৬ ডিসেম্বর : সাপকে বিশ্বাস করা যায়, কিন্তু আওয়ামী লীগকে বিশ্বাস করা যায় না।  ১৮ দলীয় জোটের পথসভায় বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়ার এমন বক্তব্যের প্রতিবাদ করে তাকে বিষধর সাপ হিসেবে অভিহিত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক।
খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, খালেদাই হল বিষধর । আওয়ামী লীগ জনগণকে সাথে নিয়ে এই বিষধর সাপকে মোকাবিলা করছে।
বুধবার বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানের বিজয় মঞ্চে বাংলাদেশে ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বাংলাদেশে ছাত্রলীগের সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগের সভাপতিত্বে সভায় সৈয়দা সাজেদা চৌধুরী, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মো. নাসিম, বৈশাখী টেলিভিশনের সিইও মঞ্জুরুল আহসান বুলবুল ও অর্থনীতিবিদ আবুল বারাকাত বক্তব্য রাখেন।
নানক বিরোধী দলীয় নেত্রীকে তার এই বক্তব্য প্রত্যাহার করার আহবান জানান।
বিএনপির গণসংযোগে বাধা দিলে দেশ গৃহযুদ্ধের দিকে যাবে বিএনপি নেতা তরিকুল ইসলামের এই বক্তব্যের প্রতিবাদ করে তিনি বলেন, বিএনপির পথসভা নিয়ে জনমনে একটা আতঙ্কের সৃষ্টির হয়েছে । দেশে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাবার স্বপ্ন খালেদা জিয়া দেখেছিলেন । বিডিআর বিদ্রোহের মাধ্যমে তার এই স্বপ্ন পূরণ না হ্ওয়ায় আবারও তিনি দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাওয়ার ষড়যন্ত্র করছেন।
এ সময় তিনি আরও অভিযোগ করে বলেন, ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে, ১০ ট্রাক অস্ত্র এনে এবং জামায়াতকে পথে নামিয়ে বোমাবাজি করে দেশকে গৃহযুদ্ধের দিকে নিয়ে যাবার ষড়যন্ত্র করেছেন।
এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতার মোঃ নাসিম খালেদা জিয়ার বক্তব্যের প্রতিবাদ করে বলেন, খালেদা শুধু বিষধর সাপ না,  একটি কালনাগিনীও। খালেদার ছোবলে  দেশের কৃষক, শ্রমিক মারা গেছে।  বিদ্যুতের জন্য কানসাটে মানুষ মারা গেছে।
রাজাকার, যুদ্ধাপরাধী ও পাকিস্তানীরা ছাড়া এ দেশের আর কেউ খালেদা জিয়াকে বিশ্বাস করেনা উল্লেখ করে তিনি বলেন, খালেদার মতো কালনাগিনী বিষধর সাপকে এ দেশের মানুষ বিশ্বাস করেনা। এ দেশের জনগণ আওয়ামী লীগকে বিশ্বাস করে।
বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের দাবি কখন্ও পূরণ হবেনা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বেই নির্বাচন হবে । আন্দোলন করে কোন লাভ নেই।
যুদ্ধাপরাধীদের নিয়ে যেভাবে খালেদা রাজপথে নেমেছেন সেভাবে আওয়ামী লীগ যুদ্ধাপরাধীদের বিপক্ষে মাঠে নামবে বলেও হুঁশিয়ারী দেন তিনি।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট