Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

কর্মসূচি দিয়ে সাগর-রুনি হত্যার বিচার তরান্বিত হবে না : স্বরাষ্ট্রমন্ত্রী

চাঁদপুর, ২৫ ডিসেম্বর : স্বরাষ্ট্র মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি দিয়ে সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচার কাজ তরান্বিত করা যাবে না বলে সাংবাদিকদের জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর। আমরা সাগর-রুনি হত্যাকাণ্ডের কাজ সর্বাত্মক গুরুত্ব দিয়ে সম্পন্ন করার চেষ্টা অব্যাহত রেখেছি। যখনই হোক এর ইতিবাচক ফল আমরা পাব। যখন তদন্তফল পাওয়া যাবে তখন আদালতে অভিযোগ গঠন করা হলে সবকিছু জানতে পারবেন।  মঙ্গলবার দুপুরে চাঁদপুরের কচুয়া উপজেলায় কয়েকটি উন্নয়নমূলক কর্মসূচিতে যোগ দিতে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।
অন্যদিকে, বিরোধী দলের গণসংযোগ ও পথসভায় সরকারের সহযোগিতা চাওয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, গণতান্ত্রিক অধিকার অনুযায়ী মানুষের অধিকার লঙ্ঘন না করে, মানুষের ওপর অত্যাচার না করে, হাতবোমা বিস্ফোরণ না ঘটিয়ে, গাড়ি-ঘোড়া ভাঙচুর না করে পথসভা করেন আমরা এটিকে সমর্থন করবো এবং আমরা এটাকে স্বাগত জানাবো। তিনি বলেন, যদি তারা কোনোক্রমে আইন লঙ্ঘন করেন তবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে আমরা বাধ্য হব।
এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী কচুয়া বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ মাঠে শীতবস্ত্র, কুটিয়া লক্ষ্মীপুর ও তফুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধনসহ আরো বেশ কয়েকটি বিদ্যালয়ের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে স্বরাষ্ট্রমন্ত্রীর গ্রামের বাড়ি গুলবাহারে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হন।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট