Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

২৬ ডিসেম্বর ছয়টি জনসভায় বক্তব্য রাখবেন বেগম জিয়া

 ঢাকা, ২৪ ডিসেম্বর : নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহালের দাবিতে আগামী ২৬ ডিসেম্বরের গণসংযোগ  কর্মসূচিতে রাজধানীর রাজধানীর ছয়টি জনসভায় বক্তব্য রাখবেন বেগম খালেদা জিয়া। এসময় তার সঙ্গে থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যসহ ১৮ দলীয় জোটের সিনিয়র নেতৃবৃন্দ।
সোমবার দুপুরে নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সমন্বয়ক তরিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছে।
এ সময় তিনি জানান, আগামী ২৬ ডিসেম্বর সকাল দশটায় গাবতলী থেকে তিনি গণসংযোগ শুরু করবেন। এ কর্মসূচি কাওরান বাজার, ধোলাইখাল, যাত্রাবাড়ী, সবুজবাগ ঘুরে বাড্ডায় গিয়ে শেষ হবে।
কর্মসূচি সফল করতে সরকারের সহায়তা কামনা করে তরিকুল বলেন, প্রশাসনের কাছ থেকে আমরা গণসংযোগ করার অনুমতি পেয়েছি, এখন তা সফল করতে সরকারের কাছে সহযোগিতা কামনা করছি।
গত চার বছরে সরকারের নানামুখী ব্যর্থতা, দুর্নীতি জনগণের সামনে তুলে ধরা ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে জনগণকে সম্পৃক্ত করাই এই গণসংযোগের উদ্দেশ্য বলে জানান ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আবদুস সালাম।
উল্লেখ্য, গত ২৮ নভেম্বর মহাসমাবেশে এ কর্মসূচির ঘোষণা করেছিলেন বিরোধীদলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম জিয়া। সে সম্ভাব্য কর্মসূচি অনুযায়ীই গণসংযোগে বেগম জিয়ার রাজধানীর ১৩টি স্থানে পথসভায় বক্তব্য দেবার কথা রয়েছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট