Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

১০ কোম্পানির এজিএম আজ

ঢাকা, ২৩ ডিসেম্বর : পুঁজিবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম)অনুষ্ঠিত হবে আজ । কোম্পানিগুলো হলো- কাশেম ড্রাইসেল, ফু-ওয়াং সিরামিক, বিকন ফার্মাসিউটিক্যাল, সায়হাম টেক্সটাইল, এম আই সিমেন্ট, সিভিও পেট্রোকেমিক্যাল, জাহিন টেক্স, বঙ্গজ, মিথুন নিটিং ও তাল্লু স্পিনিং।
কাশেম ড্রাইসেলের এজিএম গাজীপুরে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ১৩ নভেম্বর। ২০১২ সালের জন্য এ কোম্পানি ৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
ফু-ওয়াং সিরামিকসের এজিএম রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ১ নভেম্বর। কোম্পানিটি ২০১২ সালের জন্য ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
বিকন ফার্মাসিউটিক্যালসের এজিএম ময়মনসিংহের ফ্যাক্টরি কার্যালয়ে সকাল সাড়ে দশটায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ২২ নভেম্বর। ২০১২ সালের জন্য এ কোম্পানি কোনো ডিভিডেন্ড ঘোষণা করেনি।
সায়হাম টেক্সটাইলের এজিএম হবিগঞ্জের মাধবপুরে ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ৮ নভেম্বর। কোম্পানিটি ২০১২ সালের জন্য ১৫ শতাংশ নগদ ডিভিডেন্ড ঘোষণা করেছে।
এম আই সিমেন্টের এজিএম মুন্সিগঞ্জে কোম্পানির ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ২২ নভেম্বর। কোম্পানিটি ২০১২ সালের জন্য ৩৫ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
সিভিও পেট্রোকেমিক্যালসের এজিএম চট্টগ্রামে ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ২১ নভেম্বর। ২০১২ সালের জন্য এ কোম্পানি ২০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
জাহিন টেক্সটাইলের এজিএম ওল্ড রিহ্যাবিটেশন সেন্টার, কুরিবাড়ী, মনিপুর, গাজীপুরে সকাল ১১ টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল গত ১৫ নভেম্বর। কোম্পানি ২০১২ সালের জন্য ১০ শতাংশ নগদ ও ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
বঙ্গজের এজিএম ময়মনসিংহের গৌরিপুরে ফ্যাক্টরি প্রাঙ্গণে সকাল ১১টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৬ নভেম্বর। ২০১২ সালের জন্য কোম্পানিটি ৪৫ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
মিথুন নিটিংয়ের এজিএম ময়মনসিংহের গৌরীপুরে ফ্যাক্টরি প্রাঙ্গণে দুপুর ১২টায় অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৬ নভেম্বর। ২০১২ সালের জন্য কোম্পানিটি ২০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।
এছাড়া তাল্লু স্পিনিংয়ের এজিএম ময়মনসিংহের গৌরীপুরে ফ্যাক্টরি প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত রেকর্ড ডেট ছিল ২৬ নভেম্বর। ২০১২ সালের জন্য এ কোম্পানি ১০ শতাংশ বোনাস শেয়ার ঘোষণা করেছে।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট