Widgetized Section

Go to Admin » Appearance » Widgets » and move Gabfire Widget: Social into that MastheadOverlay zone

জাদেজা বা ওয়াকারকে কোচ হিসাবে চায় চট্টগ্রাম কিংস

ঢাকা: বিপিএল দ্বিতীয় আসরের ক্রিকেটার নিলাম কার্যক্রম শেষ। নিলামে ক্রিকেটার কেনার যুদ্ধে ঢাকার সঙ্গে লড়াই করেছে চট্টগ্রাম কিংস। গতবার সেমিতে যেতে না পারার ক্ষোভটা তো রয়েই গেছে। আদালতেও গিয়েছিল চট্টগ্রাম কিংসের মালিক সামির কাদের চৌধুরী। হয়তো অতীতের ক্ষোভ থেকে এবার দ্বিতীয় আসরে সেরা দল গড়তে চেষ্টা করেছেন।

ক্রিকেটার সংগ্রহের পর এবার চট্টগ্রামের দৃষ্টি ভাল কোচ নিয়োগ দেয়ার দিকে।  নামের সঙ্গে তারকাখ্যাতি জড়িয়ে আছে এমন কাউকেই চাইছেন চট্টগ্রাম কিংসের মালিক। শুক্রবার  তেমনটাই জানালেন সামির কাদের চৌধুরী।

বিপিএলের দ্বিতীয় আসরে কোনোক্রমেই এবার পেছনে পড়তে রাজী নন সামির কাদের। তিনি বলেন, “দল গড়া শেষ। যেমনই হোক দল হয়েছে। আমার মনে হয় ভারসম্য রেখেই দল গড়া হয়েছে। এখন আমরা চাচ্ছি ভাল কোচ নিয়োগ দিতে। অজয় জাদেজা আর ওয়াকার ইউনুসের সঙ্গে আলোচনা চলছে। তাদের প্রস্তাব দেয়া হয়েছে। তবে চূড়ান্ত কিছুই হয়নি।”

তিনি আরো বলেন, “আমরা চাইছি দ্রুতই চুক্তি সেরে ফেলতে। কারণ আমরা চট্টগ্রাম দল নিয়ে বিশেষ পরিকল্পনা নিয়েছি। আমরা চট্টগ্রাম নিজেস্ব কিছু ক্রিকেটার দিয়ে আরো একটি দল বানিয়ে প্রস্তুতি ম্যাচ খেলব। তাতে প্রচারণাও হবে আর প্রস্তুতিও হবে। এর আগেই চট্টগ্রাম কিংস কোচ পেতে আগ্রহী।”

দূরন্ত রাজশাহী গতবার যেমন সাংকৃতিক অনুষ্ঠান আয়োজন করেছিল-তেমন কোনো পরিকল্পনা কি চট্টগ্রামের আছে? জবাবে সামির কাদের চৌধুরী বলেন, “আপাতত নেই। তবে দলের কোচ নিয়োগসহ অন্যান্য কাজগুলো শেষ করে যদি সময় থাকে তবে চিন্তা ভাবনা করব।”

চট্টগ্রাম কিংসের ভাণ্ডারে এখন বিদেশী তারকা ক্রিকেটার ১০ জন। তারা হলেন-ইমরান নাজির (পাকিস্তান, ব্রাভো (ওয়েস্ট ইন্ডিজ), ওহাব রিয়াজ (পাকিস্তান), রাবি বোপারা(ইংল্যান্ড), জ্যাকব ওরম (নিউজিল্যান্ড), জেসন রায় (ইংল্যান্ড), কেভন কুপার (ওয়েস্ট ইন্ডিজ), ব্র্যান্ডন টেইলর (জিম্বাবুয়ে), রায়ান টেন ডেসকাট (নেদারল্যান্ড)।

আর দেশী আট ক্রিকেটারের মধ্যে রয়েছেন-মাহমুদুলাহ রিয়াদ, নাঈম ইসলাম, রুবেল হোসেন, আরাফত সানী, এনামুল হক জুরিয়র, আফতাব আহমেদ, মার্শাল আয়ুব ও কাজী নুরুল হাসান।

Share this:
Share this page via Facebook Share this page via Twitter

LIKE US on FACEBOOK নিউজ সোর্স b24/মজ / ডেস্ট